ভিডিও

যে শহরে গেলে ভুতের সন্ধান পাবেন আপনিও

প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২৪, ০৮:০৯ রাত
আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২৪, ০৯:২৩ রাত
আমাদেরকে ফলো করুন

যুক্তরাষ্ট্রের টেক্সাসের অস্টিন শহরে অনেক ভুতুড়ে জায়গা আছে। তবে দ্য ড্রিস্কিল হোটেলটি নিঃসন্দেহে তালিকার শীর্ষে অবস্থান করবে। এই হোটেলে যেসব প্রেতাত্মা ঘোরাঘুরি করে, তাদের মধ্যে সাবেক মার্কিন প্রেসিডেন্ট লিন্ডন বি জনসনের প্রেতাত্মাই বোধ হয় সবচেয়ে জনপ্রিয়।

১৯৩৪ সালে এই হোটেলেই প্রেসিডেন্ট জনসন ও তার স্ত্রী প্রথম ডেট করেছিলেন। ১৯৬৪ সালের প্রেসিডেন্সিয়াল নির্বাচনের ফলাফল ঘোষণার সময়ও তিনি এই হোটেলেই অবস্থান করছিলেন। ওই নির্বাচনে তিনি বিজয়ী হয়েছিলেন এবং হোটেলের বলরুমে সেই জয় উদযাপন করেছিলেন। সিঁড়ি থেকে পড়ে গিয়ে মৃত্যুবরণ করা একটি চার বছরের শিশুর প্রেতাত্মাকেও হোটেলে বিভিন্ন সময় দেখা গেছে বলে শোনা যায়। ভৌতিক অভিজ্ঞতা অন্বেষণকারীরা বলছেন, 'তারা হোটেলটিতে দূর থেকে আসা বলের পিং-পং শব্দ পেয়েছেন, অথচ এই শব্দের কোনো উৎস খুঁজে পাওয়া যায়নি। তবে এই হোটেলে যত ব্যাখ্যাতীত কর্মকাণ্ড দেখা যায়, তাদের মধ্যে সবেচেয়ে পরিচিত হচ্ছে দুই দম্পতির ভূত, যারা কয়েক দশকের ব্যবধানে এই হোটেলে থাকার সময় আত্নহত্যা করেছিলেন। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS