ভিডিও

সেইলরের নতুন পূজা কালেকশন সেজে উঠুন আপনিও

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২৪, ০৯:০৯ রাত
আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২৪, ০৯:০৯ রাত
আমাদেরকে ফলো করুন

লাইফস্টাইল ডেস্ক: আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। তারপরেই সারা বছরের অপেক্ষার অবসান কাটিয়ে আসছে বাঙালি হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দূর্গা পূজা। এই উৎসবকে আরও বেশি উৎসবমুখর ও প্রাণবন্ত করতে নারী, পুরুষ, বাচ্চাদের জন্য সেইলর এর রঙিন এই পূজা কালেকশনে থাকছে সালওয়ার সুট, পাঞ্জাবি, শার্ট, কুর্তি, টু পিস, টপসসহ বিভিন্ন ধরনের ড্রেস।  

দিনভর আরামে ফ্যাশনেবল থাকার জন্য পুরুষদের ড্রেসে - সুনিপুণ গিযা কটন, সফট কটন, হাই কাউন্ট সুতার তৈরি ব্ল্যান্ডেড ফেব্রিকের মত নানান প্রিমিয়াম ফ্যাব্রিক ও নারীদের ড্রেসে প্রিমিয়াম সিল্ক , রিঙ্কেল শিফন, প্রিন্টেড সফট সিল্ক সহ সবচেয়ে আরামদায়ক ফ্যাব্রিকের প্রাধান্য দিয়েছে সেইলর।  মেরুন, হলুদ, লাল, গোলাপি, টিলসহ বাহারি রঙ নির্বাচন করার পাশাপাশি নিখুঁত ভাবে হাতের কাজ, এমব্রয়ডারি, কারচুপি, পার্ল প্রিন্ট, সিকুইন ওয়ার্ক ইত্যাদির মাধ্যমে ফ্লোরাল আর্টের প্রাধান্য পেলেও  সমসাময়িক বিভিন্ন মোটিফের ডিজাইন পূজার কালেকশনকে করেছে আকর্ষণীয়। পূজায় পছন্দসই জামার সাথে মিলিয়ে রয়েছে  ফুটওয়্যার ও ব্যাগের কালেকশন। সাথে রয়েছে নানাবিধ উপহার  সামগ্রীর সমাহার।

 

পরিবারের সবাই উৎসবের এ আনন্দে যেন একাত্ত হতে পারে সেই কথা চিন্তা করেই নতুন কালেকশনে রয়েছে কাপল ও ফ্যামিলি কম্বো। 

এই বছর পূজায় আপনার ওয়্যারড্রোবকে দিন নতুনত্বের ছোঁয়া সেইলরের পূজার  নতুন কালেকশনের সঙ্গে। যাতে উৎসবের প্রতিটি দিন আপনি হয়ে উঠতে পারেন অনন্য। কারণ উৎসব মানেই সেইলর। 

ব্র্যান্ডটির নতুন সকল সংগ্রহ পাওয়া যাচ্ছে  দেশব্যাপী সকল আউটলেট ও অনলাইনে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS