ভিডিও

সাকিবকে বিদায়ী সংবর্ধনা দিবে ভারত !

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ০৬:১৯ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ০৭:১৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

কানপুর টেস্টের আগের দিন সবাইকে চমকে দিয়েই টি-২০ ও টেস্টকে বিদায় বলার ঘোষণা দিয়েছেন সাকিব আল হাসান। আগামী মাসে ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট খেলে অবসর নিতে চাইলেও সেই সম্ভাবনা ক্ষীণ বলেই মনে হচ্ছে। আজ থেকে শুরু হওয়া কানপুর টেস্টই তাই হতে পারে সাকিবের শেষ টেস্ট। সাকিবের এমন ঘোষণার পর এক সাক্ষাৎকারে উত্তর প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক অরবিন্দ কুমার শ্রীবাস্তব বলছেন, উত্তর প্রদেশের পক্ষ থেকে সাকিবকে বিদায়ী সংবর্ধনা দেওয়ার পরিকল্পনা করছেন তারা।

আগামী মাসে মিরপুরের মাঠেই বিদায়টা বলতে চেয়েছিলেন সাকিব। তবে সেক্ষেত্রে নিজের নিরাপত্তার কথাটাও বারবার বলেছেন তিনি। বিসিবির পক্ষ থেকে পরবর্তীতে বলা হয়েছে, সাকিবের নিরাপত্তার ব্যাপারে নিশ্চয়তা তারা দিতে পারবেন না। বিসিবির এমন বক্তব্যের পর ধারণা করা হচ্ছে, কানপুর টেস্টই হবে সাকিবের ক্যারিয়ারের শেষ টেস্ট।

দেশের মাটিতে আনুষ্ঠানিক বিদায় নিয়ে শঙ্কা থাকলেও কানপুরে তাকে ঘটা করেই বিদায় জানাতে চান অরবিন্দ, ‘এ বিষয়টি নিয়ে আমি সবার সাথে কথা বলব। আমরা অবশ্যই তাকে ভালোভাবে বিদায় দেওয়ার চেষ্টা করব। আমরা দেখব এর আগে আমরা কীভাবে বিদায়ী সংবর্ধনা দিয়েছি। সেগুলো দেখে আমরা একটা সিদ্ধান্ত নেব কীভাবে কি করা যায়।’

সাকিবকে সংবর্ধনা দিতে পারলে ভারত সম্মানিত বোধ করবে বলেই জানান অরবিন্দ, ‘সে অনেক বড় মাপের ক্রিকেটার, অনেক জনপ্রিয়। আমরা খুবই খুশি যে বাংলাদেশ এখানে প্রথমবারের মতো খেলতে এসেছে। সাকিবও এসেছে। এটা আমাদের জন্যও অনেক সম্মানের।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS