ভিডিও

আর্জেন্টিনার জার্সিতে নিষিদ্ধ হলেন এমি মার্টিনেজ

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ১০:৫১ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০৫:৩৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক: আচরণবিধি লঙ্ঘনের অপরাধে আর্জেন্টিনা এবং অ্যাস্টন ভিলার তারকা গোলরক্ষককে ২ ম্যাচের জন্য নিষেধাজ্ঞা দিয়েছে ফিফা।সম্প্রতি দুটি ভিন্ন ম্যাচে আচরণবিধি লঙ্ঘন করে ফিফার শাস্তি পেয়েছেন এই গোলরক্ষক। গত ৫ সেপ্টেম্বর বিশ্বকাপ বাছাইয়ে চিলির বিপক্ষে মাঠে নামে আর্জেন্টিনা। ম্যাচটিতে জয়ের পর কোপা আমেরিকার রেপ্লিকা ট্রফি নিয়ে অশালীনভাবে উদযাপনের অঙ্গভঙ্গি করেন মার্টিনেজ।

এদিকে, মার্টিনেজ আরেকটি ঘটনা ঘটিয়েছেন কলম্বিয়ার বিপক্ষে সর্বশেষ ম্যাচে। কলম্বিয়ার মাঠে সেই ম্যাচে হেরে যাওয়ার পর ক্যামেরা অপারেটরের সরঞ্জামে ধাক্কা দেন মার্টিনেজ। সেই ঘটনায় ক্যামেরা অপারেটরকে মার্টিনেজ লাঞ্ছিত করেছেন বলেও অভিযোগ আছে।

অভিযোগ বিবেচনায় নিয়ে এবার মার্টিনেজকে শাস্তি দিলো ফিফার শৃঙ্খলাবিষয়ক কমিটি।এ প্রসঙ্গে বিবৃতি দিয়েছে আর্জেন্টাইন ফুটবল ফেডারেশন। বিবৃতিতে তারা জানায়, ‘আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন ফিফার শৃঙ্খলা কমিটির নেওয়া সিদ্ধান্তের সঙ্গে পুরোপুরি ভিন্নমত প্রকাশ করে।’

আর এই নিষেধাজ্ঞার ফলে ১০ অক্টোবর ভেনেজুয়েলা এবং ১৬ অক্টোবর বলিভিয়ার বিপক্ষে বাছাইপর্বের ম্যাচ মিস করবেন বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS