সাবিনা ও ডিফেন্ডার মাসুরার বাড়িতে গিয়ে ফুলেল শুভেচ্ছা জানান সাতক্ষীরা জেলা প্রশাসক

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২, ০৮:২৩ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২২, ০১:৩২ দুপুর
আমাদেরকে ফলো করুন

সাতক্ষীরা প্রতিনিধি: সাফ নারী চ্যাম্পিয়ানশীপের বাংলাদেশের অধিনায়ক সাবিনা খাতুন ও ডিফেন্ডার মাসুরা পারভীনের বাড়িতে গিয়ে মিষ্টি দিয়ে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুুমায়ূন কবিরসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা। বৃহস্পতিবার সকালে তারা প্রথমে শহরের অদূরে বিনেরপোতায় মাসুরার বাড়িতে যান। জেলা প্রশাসক এসময় মাছুরার বাবা ময়ের সাথে কথা বলেন। তাদের কাছ থেকে তিনি জানতে পারেন, মাসুরার পরিবার সড়ক ও জনপদ বিভাগের বিনেরপোতাস্থ সড়কের ধারে সরকারী জায়গায় বসবাস করেন। ইতিমধ্যে সড়ক ও জনপদ বিভাগের পক্ষ থেকে সেটি উচ্ছেদ করতে দেয়ালের গয়ে লাল রঙের ক্রস চিহ্ন দেয়া হয়েছে।

জেলা প্রশাসক এসময় সড়ক ও জনপদ বিভাগের উচ্ছেদ অভিযানে বিষয়ে সাংবাদিকদের বলেন, যতদিন মাছুরার পরিবারের তাদের নিজেদের জমির উপর নতুন করে বাড়ি তৈরি করতে না পারেন ততদিন তারা যেখানে আছেন সেখানেই থাকবেন বলে সড়ক ও জনপদ বিভাগকে নির্দেশ দেয়া হয়েছে। তিনি এসময় তাদের বাড়ির নির্মানের জন্য যে নিচুস্থানটি রয়েছে সেখানে মাটি ভরাটসহ সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। এরপর তার বাড়ির লাল ক্রস চিহ্ন জেলা প্রশাসক এর নির্দেশনায় লাবসা ইউপি চেয়ারম্যান আব্দুল আলিম এটি মুছে দেন।

মাসুরার বাবা রজব আলী জানান, বাড়িতে এই লাল ক্রস চিহ্ন দেওয়ার পর থেকে খুবই চিন্তায় ছিলাম। বিষয়টি প্রশাসনের নজরে আসার পর সেটি মুছে ফেলা হয়েছে। তিনি এ সময় জেলা প্রশাসন ও সাংবাদিদের কাছে চিরকৃতজ্ঞ বলে তার অভিমত ব্যক্ত করেন।

এরপর জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ূূন কবির বাংলাদেশ নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাাতুনের বাড়িতে যান। তিনি এ সময় সাবিনার মা ও পরিবারের সদস্যদের সাথে কথা বলেন এবং পরিবারের সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানান এবং মিষ্টি মুখ করান। এসময় তিনি সাবিনার পরিবারের সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। এ সময় জেলা প্রশাসনের কর্মকর্তা, সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তা, জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের কর্মকর্তাসহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়