রাতে নিউজিল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়ছে বাংলাদেশ দল

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২, ০৬:৫০ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২২, ০৬:৫০ বিকাল
আমাদেরকে ফলো করুন

করতোয়া ডেস্ক : ত্রিদেশীয় সিরিজ খেলার উদ্দেশে আজ শুক্রবার রাত ১১.৫৫ মিনিটে নিউজিল্যান্ডের বিমান ধরবে বাংলাদেশ ক্রিকেট দল। দেশটিতে গিয়ে বাংলাদেশ পৌঁছাবে ২ অক্টোবর সকালে।

এরপর একদিন বিরতি দিয়ে ৪ তারিখ থেকে অনুশীলন শুরু করবে টাইগাররা। নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান ওয়েস্ট ইন্ডিজ থেকে দলের সাথে ২ তারিখে যোগ দেওয়ার কথা। এদিকে মূল স্কোয়াডের সব খেলোয়াড়ি যে দলের বহরে থাকছেন সেটা এক প্রকার নিশ্চিত। অবশ্য জানা গেছে স্ট্যান্ডবাই ক্রিকেটার শেখ মেহেদী হাসান এবং রিশাদ হোসেন যাচ্ছেন না দলের সাথে নিউজিল্যান্ডে। তবে পেসার শরিফুল ইসলাম এবং সৌম্য সরকার থাকবেন এ বহরে।

ত্রিদেশীয় সিরিজের নিজেদের প্রথম ম্যাচে ৭ অক্টোবর পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। এরপর ৯ তারিখ নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে লড়বে টাইগাররা। নিজেদের তৃতীয় ম্যাচে ১২ তারিখ আবারো নিউজিল্যান্ডের বিপক্ষে লড়বে বাংলাদেশ দল। সবশেষ গ্রুপ পর্বের সিরিজের শেষ ম্যাচে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়