প্রত্যাশিত জয় রিয়ালের

প্রকাশিত: জানুয়ারী ২৩, ২০২৩, ০১:৫১ দুপুর
আপডেট: জানুয়ারী ২৩, ২০২৩, ০১:৫১ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : আথলেতিক বিলবাওকে তাদের মাঠে হারিয়ে লিগ টেবিলে বার্সেলোনার সঙ্গে ব্যবধান কমাল রিয়াল মাদ্রিদ। সান মামেসে রবিবার (২২ জানুয়ারি) রাতে লা লিগার ম্যাচটি ২-০ গোলে জিতেছে কার্লো আনচেলত্তির দল।

বিশ্বকাপ বিরতির পর থেকে অধারাবাহিক পারফরম্যান্সে প্রবল সমালোচনার মুখে পড়েছিল রিয়াল। বিলবাওয়ের বিপক্ষে এই ম্যাচের আগে সবশেষ চার ম্যাচে পেনাল্টি শুটআউট বাদে তাদের জয় ছিল একটি। অবশেষে চেনা ছন্দে ফেরার আভাস দিল দলটি। এক ম্যাচ পর লিগে জয়ের স্বাদ পেল শিরোপাধারীরা। গত রাউন্ডে ভিয়ারিয়ালের বিপক্ষে হেরেছিল ২-১ গোলে। বিলবাওয়ের বিপক্ষে লা লিগায় এই নিয়ে টানা ১৫ ম্যাচে অপরাজিত রইল রিয়াল, এর মধ্যে সবশেষ ছয়টিসহ জয় ১১ ম্যাচে।

দিনের আগের ম্যাচে গেতাফেকে ১-০ গোলে হারিয়ে ৬ পয়েন্টে এগিয়ে যায় বার্সেলোনা। কাতালান দলটির সঙ্গে ব্যবধান আবার ৩ পয়েন্টে কমিয়ে আনল রিয়াল। ১৭ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে শীর্ষে বার্সেলোনা। সমান ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে দুইয়ে রিয়াল। তিন নম্বরে রিয়াল সোসিয়েদাদের পয়েন্ট ৩৮। তাদের সমান ১৮ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে আট নম্বরে আছে বিলবাও।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়