মেসির জন্য ২৪৬ মিলিয়নের প্রস্তাব

প্রকাশিত: জানুয়ারী ২৫, ২০২৩, ১২:৩৯ দুপুর
আপডেট: জানুয়ারী ২৫, ২০২৩, ১২:৩৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ক্রিস্টিয়ানো রোনালদোকে উচ্চবেতনে সৌদি লিগে এনেছে আল নাসর। ক্লাবটির সঙ্গে আড়াই বছরের চুক্তি করেছেন পর্তুগিজ তারকা। পাঁচটি ব্যালন ডি’ অর জয়ী সিআরসেভেনকে বেতন-ভাতা মিলিয়ে দিতে হবে ২০০ মিলিয়ন ডলারের ওপরে। 

রোনালদোর দেখাদেখি সৌদি প্রো লিগের আল হিলাল লিওনেল মেসিকে দলে ভেড়াতে চায় বলে কিছুদিন আগে খবর বেরিয়েছিল। সংবাদ মাধ্যমটি দাবি করে যে, মেসির সঙ্গে চুক্তি করতে ২৪৬ মিলিয়ন পাউন্ড বা প্রায় তিনশ’ মিলিয়ন ডলার খরচ করতে প্রস্তুত ক্লাবটি। 

চলতি মৌসুম শেষেই পিএসজি’র সঙ্গে চুক্তি শেষ মেসির। সংবাদ মাধ্যমের দাবি অনুযায়ী, ফ্রি এজেন্টে হলে আল হিলাল তাকে উচ্চ বেতন দিয়ে দলে ভেড়াতে চায় এবং মেসি-রোনালদোর লড়াই পুনরায় ফুটবল বিশ্বকে দেখাতে চায়।

বিষয়টি নিয়ে সৌদি ফুটবল ফেডারেশনের জেনারেল সেক্রেটারি ইব্রাহিম আলকাসিম সংবাদ মাধ্যম মার্কাকে বলেছেন, তিনি এই বিষয়ে কিছু জানেন না, ‘মেসির সৌদি লিগে আসার সম্ভাবনার বিষয়ে এখন পর্যন্ত আমরা কিছু জানি না। অস্বীকার করবো না যে, ভবিষ্যতে অবশ্যই সৌদি লিগে তাকে আমরা দেখতে চাই।’ 

তিনি বলেন, ‘সৌদি ফেডারেশন এখানকার ফুটবলে উন্নতি আনতে চায় এবং মেসি-রোনালদোকে আবার মুখোমুখি করা হবে দারুণ ব্যাপার। তবে সত্যি হলো, বিষয়টি নিয়ে এখনও আমরা কিছু জানি না।’ 

লিওনেল মেসি বয়স হয়ে গেছে ৩৫ বছর। কাতার বিশ্বকাপ জিতেছেন তিনি। লিও এখন সর্বজয়ী ফুটবলার। সব লক্ষ্য পূরণ হয়ে যাওয়ায় তিনি যুক্তরাষ্ট্র, কাতার কিংবা সৌদির লিগে খেলার সিদ্ধান্ত নিতেও পারেন। তবে বিভিন্ন সংবাদ মাধ্যমের দেওয়া দলবদলের খবর অনুযায়ী, পিএসজি লিও’র সঙ্গে নতুন চুক্তির ব্যাপারে আত্মবিশ্বাসী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়