শিরোপা জয়ের আশায় ইউনাইটেড কোচ

প্রকাশিত: জানুয়ারী ২৫, ২০২৩, ০১:২০ দুপুর
আপডেট: জানুয়ারী ২৫, ২০২৩, ০১:২০ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপের পর থেকে বদলে গেছে ম্যানচেস্টার ইউনাইটেডের চেহারা। বিশ্ব আসর এবং ক্রিস্টিয়ানো রোনালদো পরবর্তী সময়ের প্রথম ৭টি ম্যাচেই জয় পেয়েছিল এরিক টেন হাগের শিষ্যরা। যদিও শেষ দুই ম্যাচে আবার জয়বঞ্চিত থাকতে হয়েছে প্রিমিয়ার লিগ ইতিহাসের অন্যতম সফল ক্লাবটিকে। তবে নিশ্চিতভাবেই বলা যায়, দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছে ম্যানচেস্টারের দলটি। 

পাঁচ বছরের বেশি সময় ধরে কোনো শিরোপা না জেতা ম্যানচেস্টার ইউনাইটেড এবার টিকে আছে চারটি প্রতিযোগিতার লড়াইয়ে। পয়েন্ট টেবিলের চার নম্বরে থেকে টিকিয়ে রেখেছে চ্যাম্পিয়ন্স লিগে খেলার সম্ভাবনাও। তাই কোচ এরিক টেন হাগের মুখেও ঝড়ছে আত্মবিশ্বাসের বানী। তার বিশ্বাস, এই মৌসুমে খালি হাতে ফিরবেন না দল।

বুধবার লিগ কাপ সেমিফাইনালের প্রথম লেগে নটিংহ্যাম ফরেস্টের বিপক্ষে মাঠে নামবে ইউনাইটেড। ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে এসেছিলেন কোচ টেন হাগ। সাবেক আয়াক্স বস আত্মবিশ্বাসের সুরে জানালেন,  ট্রফি জেতার ভালো সুযোগ আছে তার দলের।

তিনি বলেন, ‘মূল বিষয়টাই ট্রফি জয়ের। এবার আমাদের ভালো সুযোগ আছে, কিন্তু এখন আসল কাজ হলো ম্যাচ ধরে ধরে এগিয়ে যাওয়া। এখন আমরা দুই লেগে (নটিংহ্যাম) ফরেস্টের বিপক্ষে খেলব, আমরা প্রথম লেগের দিকে মনোযোগ দিচ্ছি। এর পরের কিছু নিয়ে চিন্তা করছি না, কারণ তা কেবল আমাদের বিভ্রান্তই করবে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়