অনলাইনে ফুটবল খেলে ডলার আয় (ভিডিও সহ)

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২২, ০৯:৫৫ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২২, ০৯:৫৫ রাত
আমাদেরকে ফলো করুন

করতোয়া ডেস্ক:  আগামী নভেম্বর মাসে কাতারে শুরু হচ্ছে বিশ্বকাপ ফুটবল। তাই ফুটবল উন্মাদনায় মেতে উঠেছেন বিভিন্ন দেশের ফুটবলপ্রেমীরা। এ উন্মাদনার মধ্যেই নিজেদের অনলাইন গেমিং প্ল্যাটফর্ম ‘আজিয়াটা গেম হিরো’তে নতুন ই-ফুটবল গেম ‘টিম ম্যানেজার’ যুক্ত করেছে রবি আজিয়াটা। গেল রোববার সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে ‘আজিয়াটা গেম হিরো: গেমার্স কমিউনিটি মিটআপ’ অনুষ্ঠানে নতুন গেম যুক্তের ঘোষণা দেওয়া হয়।

 

জানা গেছে, বাংলাদেশের পাশাপাশি কম্বোডিয়া, ইন্দোনেশিয়া ও মালয়েশিয়ায় একই সময়ে ভার্চ্যুয়াল এ প্রতিযোগিতার আয়োজন করা হবে। আজিয়াটা গেম হিরোর ওয়েবসাইটে প্রবেশ করে যেকোনো গেমার ১১ সদস্যের ফুটবল দল গঠন করে আন্তর্জাতিক এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। আগামী ১৭ ডিসেম্বর বাংলাদেশ, কম্বোডিয়া, ইন্দোনেশিয়া ও মালয়েশিয়ার গেমারদের নিয়ে প্রতিযোগিতার আঞ্চলিক পর্ব অনুষ্ঠিত হবে। আঞ্চলিক পর্ব বিজয়ী গেমারদের নিয়ে মালয়েশিয়ায় প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব আয়োজন করা হবে। প্রতিযোগিতায় বাংলাদেশ, কম্বোডিয়া, ইন্দোনেশিয়া এবং মালয়েশিয়ার শীর্ষ দুই জন করে প্রতিযোগী গ্র্যান্ড ফিনালেতে অংশ নেবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়