পরকীয়ায় বলি খাজা : স্ত্রী ও ভগ্নিপতি আটক (ভিডিও সহ)

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২২, ০৮:২৬ রাত
আপডেট: নভেম্বর ২৭, ২০২২, ১০:১৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার: বগুড়ায় শহরের বৃন্দাবনপাড়া পূর্বপাড়ায় পরকীয়ার জেরে নিজ বাড়িতে খুন হয়েছেন জামাল উদ্দিন খাজা (৫৮) নামের এক ব্যক্তি। পুলিশ আজ শনিবার (২৬নভেম্বর) বাড়ি থেকে তার রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে পুলিশ জামালের স্ত্রী জেসমিন(৫৫)  ও ভগ্নিপতি মোজাফ্ফর(৫৫) কে আটক করেছে। জামাল ওই এলাকার মৃত আমির হোসেন খলিফার ছেলে এবং ফুয়াং ফুডস নামের একটি প্রতিষ্ঠানের পণ্য পৌঁছে দেয়ার কাজ করতেন। গত শুক্রবার রাতে নিজ বাড়িতে দুর্বত্ত‘র উপর্যপুরি আঘাতে তার মৃত্যু হয়।

জানাগেছে, শুক্রবার জামালের স্ত্রী তার ছেলেকে নিয়ে বাবার বাড়ি চাঁদমুহাতে ওয়াজ মাহফিলের দাওয়াতে যান। এ জন্য জামাল শুক্রবার রাতে বাড়িতে একাই ছিলেন। শনিবার সকাল সাড়ে ৭ টার দিকে তার ছেলে রিমন বাড়িতে ফিরে ডাকাডাকি করলেও তিনি সাড়া দেননি। দীর্ঘসময় পর রিমন মই দিয়ে স্থানীয়দের সহায়তায় প্রাচীর টপকে বাড়িতে প্রবেশ করেন। এ সময় তিনি দেখতে পান জামাল নিজ ঘরের মেঝেতে কম্বলের মধ্যে রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন।

জামালের টিনশেডের বাড়ির একটি ঘরে তিনি ও তার স্ত্রী থাকতেন। আরেকটি ঘরে থাকেন তার ছেলে রিমন। স্থানীয় এক ব্যক্তি জানান, গতকাল শুক্রবার রাত ৯ টার দিকে জামালের বাড়ির পাশে থাকা ছাত্রীনিবাসের মেয়েরা তার গলার আওয়াজ শুনতে পান। এ বিষয়ে তারা ওই ছাত্রীনিবাসের মালিককে জানালে স্থানীয়দেরসহ জামালের বাড়ির গেটে ডাকাডাকিও করা হয়। তবে ওই সময় কেউ সাড়া না দিলে সবাই আবারও নিজ নিজ বাড়িতে চলে যান।

বগুড়া সদর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) জানান, পুলিশের পাশাপাশি একাধিক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা কাজ করেছে। সিরাজগঞ্জ থেকে সিআইডির ক্রাইম সিন টিম বগুড়ার এসেছে। তাদের কাজ শেষে জামালের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আলম সিদ্দিক জানান, হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটন করা সম্ভব হয়েছে। প্রাথমিক ধারণা থেকে জানা গেছে পরকীয়ার জেরে এই হত্যাকান্ড ঘটানো হয়েছে। হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে জামালের স্ত্রী জেসমিন এবং ভগ্নিপতি মোজাফ্ফরকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করেছে। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়