ভিডিও

টিএমএসএস মেডিকেলের বিভিন্ন অঙ্গ প্রতিষ্ঠানে জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ১০:৪৫ রাত
আপডেট: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ১০:৪৫ রাত
আমাদেরকে ফলো করুন

আবেদনের নিয়ম ও শর্তাবলী :
১। আগ্রহী প্রার্থীগণকে সদ্য তোলা ০৩ (তিন) কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত রঙিন ছবি, ই-মেইল এ্যাড্রেস, মোবাইল নম্বরসহ পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, সকল শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতার সনদপত্র এবং জাতীয় পরিচয় পত্রের সত্যায়িত অনুলিপিসহ আবেদন পরিচালক (এইচআর-এম এ্যান্ড এ্যাডমিন) বরাবর করতে হবে। সকল পদের আবেদন জমাদানের শেষ তারিখ ০৩/১০/২০২৪ইং।

২। ০১-০৮নং পদের আবেদনকারীগণকে আবেদনপত্র টিএমএসএস ফাউন্ডেশন অফিস, ঠেঙ্গামারা, রংপুর রোড, বগুড়া-৫৮০০ ঠিকানায় পৌছাতে হবে অথবা আবেদন পত্রসহ পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত ও চাহিদাকৃত নথিপত্রাদির স্ক্যান কপি প্রদত্ত ই-মেইল jobstmss@gmail.com/tmsshealth@gmail.com-এ প্রেরণ করতে হবে। বাংলাদেশ মেডিকেল ও ডেন্টাল কাউন্সিল (বিএম এ্যান্ড ডিসি)-এর হালনাগাদ রেজিস্ট্রেশন সার্টিফিকেট আবেদনের সাথে সংযুক্ত করতে হবে। খামের উপর/ই-মেইলের মাধ্যমে প্রেরিত আবেদনে Subject-এ আবেদনকৃত পদের নাম স্পষ্ট করে উল্লেখ করতে হবে।

৩। অন্যান্য সকল পদের আবেদন ডাক/কুরিয়ার/সরাসরি টিএমএসএস ফাউন্ডেশন অফিস, ঠেঙ্গামারা, রংপুর রোড, বগুড়া-৫৮০০ ঠিকানায় পৌঁছাতে হবে। উক্ত পদসমূহের ই-মেইলে প্রেরিত কোন আবেদন গ্রহণ করা হবে না।

৪। নিয়োগ পরীক্ষার তারিখ, সময় ও স্থান পরবর্তীতে SMS/ই-মেইল/মোবাইল ফোনের মাধ্যমে জানানো হবে।

৫। নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের সময় শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা-এর মূল সনদপত্র সঙ্গে আনতে হবে।
৬। নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

৭। কর্তৃপক্ষ কোন কারণ বা ব্যাখ্যা ছাড়াই আবেদন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।


ফোন: ০২৫৮৮৮৭৭৩০৫, ০২৫৮৮৮৭৭৩০৯

web: www.tmss-bd.org
পরিচালক (এইচআর-এম এ্যান্ড এ্যাডমিন)



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS