ভিডিও

উথরাইল উচ্চ বিদ্যালয়, আদমদীঘি নিয়োগ বিজ্ঞপ্তি

প্রকাশিত: মার্চ ০৯, ২০২৪, ১০:৩০ রাত
আপডেট: মার্চ ০৯, ২০২৪, ১০:৩০ রাত
আমাদেরকে ফলো করুন

সর্বশেষ সরকারি বিধি ও বে-সরকারী শিক্ষা প্রতিষ্ঠানের (স্কুল ও কলেজ) জনবল কাঠামো ও এমপিও নীতিমালা-২০২১ অনুযায়ী উথরাইল উচ্চ বিদ্যালয়,আদমদীঘি বগুড়ার নিম্ন বর্ণিত শুন্য পদ সুমহে নিয়োগ করা হবে।

বিজ্ঞপ্তি প্রকাশের ১৫(পনের) দিনের মধ্যে অর্থ্যাৎ ২৪/০৩/২৪ খ্রিঃ বিকাল ০৫.০০ ঘটিকার মধ্যে অত্র প্রতিষ্ঠানের হিসাব নং০০১২১০০০০০০১৯ রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক সান্তাহার শাখা আদমদীঘি বগুড়ার অনুকুলে ১০০০ (এক হাজার) টাকা পে অর্ডার/ব্যাংক ড্রাফট, ০৫ কপি ছবি, জাতীয় পরিচয়পত্র কাম্য শিক্ষাগত যোগ্যতার সনদ, সহকারি শিক্ষক ও সহকারি প্রধান শিক্ষক পদের ১ম এমপিও ও শেষ এমপিও'র কপি,এনওসি সনদ'সহ অন্যান্য কাগজপত্রদি সভাপতি বরাবরে আবেদন পৌছাতে হবে।

স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক/সমমান ও বিএড ডিগ্রী/সমমান। সমগ্ৰ জীবনে ০১ (এক)টির বেশি ৩য় বিভাগ/শ্রেনী/ সমমান গ্রহণযোগ্য হবে না। স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক/সমমান ও বিএড ডিগ্রী/সমমান । সমগ্র জীবনে ০১ (এক)টির বেশি ৩য় বিভাগ/শ্রেনী/ সমমান গ্রহণ যোগ্য হবে না।

মাধ্যমিক বিদ্যালয়ের ইনডেক্সধারী প্রধান শিক্ষক অথবা মাধ্যমিক বিদ্যালয়ের ইনডেক্সধারী সহকারি প্রধান শিক্ষক/নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ইনডেক্সধারী প্রধান শিক্ষক হিসাবে ০৩(তিন) বছরের অভিজ্ঞতাসহ এমপিও ভুক্ত সর্বমোট ১৫(পনের) বছরের শিক্ষকতার অভিজ্ঞতা মাধ্যমিক/নিম্ন ।


সভাপতি
উথরাইল উচ্চ বিদ্যালয়, আদমদীঘি, বগুড়া



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS