ভিডিও

বৈষম্য বিরোধী আন্দোলন নিখোঁজ সন্তানের সন্ধান চান বাবা 

প্রকাশিত: অক্টোবর ০৫, ২০২৪, ০৮:৪৫ রাত
আপডেট: অক্টোবর ০৫, ২০২৪, ০৮:৪৫ রাত
আমাদেরকে ফলো করুন

বৈষম্য বিরোধী কোটা আন্দোলনে নিহত সন্তান তামিম শিকদারের সন্ধান চান বাবা ফারুক হোসেন। গতকাল শনিবার জাতীয় প্রেসক্লাবের মওলানা মোহাম্মদ আকরাম খাঁ হলে বৈষম্য বিরোধী কোটা আন্দোলনে নিখোঁজ সন্তানের সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন করেন নিহতের বাবা ফারুক হোসেন।

সংবাদ সম্মেলনে ফারুক হোসেন বলেন, গত জুলাই মাসের ২৬ তারিখে আশুলিয়ার বাইপাইল মোড়ে আমার ছেলে তামিম শিকদার বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে অন্যন্য ছাত্রদের সাথে সক্রিয়ভাবে অংশ গ্রহন করে। আওয়ামী সন্ত্রাসী বাহিনী ও পুলিশ সদস্যরা আমার ছেলে সহ আন্দোলনে অংশ নেওয়া অনেককে এলোপাতাড়ি গুলি করে হত্যা করে।

এ সময় এরা ছাত্র-জনতার মরদেহ গুম করে ও পুড়িয়ে ফেলে। একই ভাবে আমার ছেলে তামিমের লাশ ও পুড়িয়ে ফেলে। ওই সময় আন্দোলনে অংশ নেওয়া তামিমের সহযোগীরা আমার ছেলের মৃতদেহ উদ্ধার করার চেষ্টা করলে আওয়ামী লীগের সন্ত্রাস বাহিনী ও পুলিশ সদস্যরা মরদেহ ফেরত না দিয়ে তা গাড়ীতে তুলে নেয়। পরবর্তীতে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত ভিডিও ফুটেজের মাধ্যমে অবগত হই আমার ছেলে তামিম শিকদারের লাশটি আওয়ামী সন্ত্রাসীরা এবং অতি উৎসাহী পুলিশ সদস্যরা পরস্পর যোগসাজসে পুড়িয়ে নিশ্চিহ্ন করে ফেলে।

সংবাদ সম্মেলনে প্রধান উপদেষ্টা সহ সকল আইন প্রয়োগকারী সংস্থা এবং বিচার বিভাগের কাছে ছেলের হত্যাকারী, হত্যার নির্দেশদাতা ও হত্যার পর লাশ পুড়িয়ে নিশ্চিহ্নকারী অপরাধীদের গ্রেপ্তার করে শাস্তির আওতায় আনার আহবান জানান তামিমের বাবা ফারুক হোসেন।     



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS