ভিডিও

নারী কর্মীদের জন্য ব্যাংক এশিয়ার স্তন ক্যান্সার বিষয়ক সচেতনতামূলক প্রোগ্রাম

প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২৪, ০৫:৫২ বিকাল
আপডেট: অক্টোবর ১৫, ২০২৪, ০৫:৫২ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্তন ক্যান্সার সচেতনতা মাস-২০২৪ উপলক্ষে ব্যাংকের নারী কর্মীদের মাঝে এ বিষয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে একটি প্রোগ্রামের আয়োজন করেছে ব্যাংক এশিয়া পিএলসি। ১৪ অক্টোবর ২০২৪ তারিখে রাজধানীর পল্টনস্থ র‌্যাংগস্ টাওয়ারে আয়োজিত প্রোগ্রামে মূল প্রবন্ধ উপস্থাপনকারী ক্যান্সার বিশেষজ্ঞ অধ্যাপক ডা. তাসনিম আরা সুনির্দিষ্ট থেরাপির মাধ্যমে স্তন ক্যান্সার চিকিৎসার আধুনিক পদ্ধতি নিয়ে একটি গুরুত্বপূর্ণ উপস্থাপনা তুলে ধরেন। 

ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব ক্যাশ ম্যানেজমেন্ট এন্ড কর্পোরেট লাইবিলিটি জনাব সুফিয়া আক্তার সহ ব্যাংকের বিভিন্ন পর্যায়ের ১৮০ জন নারী কর্মকর্তাবৃন্দ প্রোগ্রামে অংশগ্রহণ করেন। শেষ ভাগে প্রশ্নোত্তর পর্বে নারী কর্মীরা উপস্থিত বিশেষজ্ঞের নিকট স্তন ক্যান্সার বিষয়ে বিভিন্ন প্রশ্ন করে এ বিষয়ে সম্যক ধারণা লাভ করেন। ব্যাংক এশিয়া সবসময়ই কর্মীদের স্বাস্থ্য ও কল্যাণকে অগ্রাধিকারে রেখে একটি কর্মীবান্ধব পরিবেশ গড়তে প্রতিশ্রুতিবদ্ধ। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS