ভিডিও

বিএনপি জনবিচ্ছিন্ন হয়ে গেছে : স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: মার্চ ০৭, ২০২৪, ০৫:১৭ বিকাল
আপডেট: মার্চ ০৭, ২০২৪, ০৬:৪১ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘বিএনপি জনবিচ্ছিন্ন হয়ে গেছে। তারা শুরু থেকে ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় এসেছেন। তারা সবসময় চিন্তা করে কীভাবে ক্ষমতায় আসবে।’ 

বৃহস্পতিবার (৭ মার্চ) দুপুরে কুড়িগ্রামে কমিউনিটি পুলিশিং ও মাদক বিরোধী সমাবেশে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান সাংবাদিকের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘সুষ্ঠু গণতান্ত্রিক ধারা বজায় রাখতে আমাদের একটা গঠনতন্ত্র রয়েছে। এই ধারাকে অক্ষুন্ন রাখতে প্রধানমন্ত্রী সবসময় জনগণের চিন্তা করছেন। জনগণকে আরো কিভাবে সম্পৃক্ত করবেন, দেশকে কিভাবে এগিয়ে নেবেন তার চিন্তা করছেন। কাজেই কোন দেশ কি বললো আমাদের মূখ্য বিষয় না।

আমাদের মূখ্য বিষয় হলো আমাদের জনগণকে কীভাবে এগিয়ে নিতে পারব, আমরা আমাদের গণতন্ত্রেন চর্চাটা আরো কিভাবে সুন্দর করবো এগুলো আমাদের বিষয়।’ তিনি আরো বলেন, জেলা লেভেলে মানীয় প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন নৌকা প্রতীক থাকবে না। যে পারে সে নির্বাচন করবে স্থানীয় সরকারে। তাই আমরা মনে করি, আমাদের দেশে যদি গণতন্ত্রের চর্চা না হয় যারা বলেন 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS