ভিডিও

ওয়ারীতে এডভোকেটের বাড়িতে হামলার অভিযোগে সংবাদ সম্মেলন

প্রকাশিত: আগস্ট ২৪, ২০২৪, ০৪:২৭ দুপুর
আপডেট: আগস্ট ২৪, ২০২৪, ০৫:১২ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার (ঢাকা) : রাজধানীর ওয়ারীতে এড. আজহারুল হকের বসতবাড়ি ভাঙচুর, লুটপাট ও বাড়ি দখলের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবার।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী পরিবারের সদস্যরা অভিযোগ করে বলেন, মঙ্গলবার বিকেলে আল-মুসলিম গ্রুপের আব্দুল্লাহর নেতৃত্বে এক দেড়শ লোক লাঠিসোটা নিয়ে আমাদের বাড়িতে হামলা চালায়। এ সময় ব্যাংক থেকে উত্তোলন করা ১৫ লক্ষ টাকা এবং ঘরে থাকা আরও ১০ লাখসহ সর্বমোট নগদ ২৫ লাখ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় সন্ত্রাসীরা। এ ঘটনায় ভুক্তভোগী পরিবারটি নিরাপত্তাহীনতায় ভুগছে।

ঘটনা বর্ণনা দিতে গিয়ে এড. আজহারুল বলেন, বিকেলে দারোয়ান ফোন করে জানায় বাসার সামনে অনেক লোকজন জড়ো হয়েছে। এর কিছুক্ষণ পরেই গেট ভেঙে দারোয়ানকে মেরে তারা উপরে চলে আসে। বাসার দরজা, জানালা, আলমারি ভেঙে টাকা-পয়সা নিয়ে গেছে। আমার এবং আমার স্ত্রীর সাথে অকথ্য ব্যবহার করে এবং লাইসেন্সকৃত বন্দুক, মোবাইলসহ সবকিছু নিয়ে যায়।

আজহারুলের স্ত্রী বলেন, বিকেল বেলায় গুণ্ডাবাহিনী নিয়ে মুসলিম গ্রুপের আব্দুল্লাহ, আমজাদ, হেলাল, ফিরোজ, জিয়ার ভাড়াটে সন্ত্রাসীরা সরাসরি ভেতরে ঢুকে এবং তারা আমাদের ফোন কেড়ে নেয়, বাসায় ভাঙচুর করে, লুটপাট করে। তিনি বলেন, বাসার সবকিছু তছনছ করে ফেলে তারা চলে যায়। এ ঘটনায় ভুক্তভোগী অন্তর্বর্তীকালীন সরকার, প্রশাসন ও সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS