ভিডিও

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় ভ্যানচালক নিহত, আহত ১

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৪, ০১:৫০ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২৪, ০১:৫০ দুপুর
আমাদেরকে ফলো করুন

কাহালু (বগুড়া)  প্রতিনিধিঃ  বগুড়া'র কাহালুতে  ট্রাকের ধাক্কায় আব্দুস ছাত্তার(৬৫) নামের এক চার্জার  ভ্যান চালক ঘটনাস্থলে নিহত এবং একই ঘটনায় আরোহী মানিক(৩৫) গুরুতর আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ শনিবার সকাল আনুমানিক সাড়ে ৭ টার সময় বগুড়া'র রানিরহাট- দুর্গাপুর সড়কের কাহালু উপজেলার মুরাইল ইউনিয়নের ডোমরগ্রামের পাশে বোলধর নামক  স্থান এলাকায়। নিহত ভ্যানচালক আব্দুস ছাত্তার উপজেলার মালঞ্চা ইউনিয়নের ঢাকন্তা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে এবং আহত মানিক একই গ্রামের খলিলের ছেলে।

জানা গেছে মাছ চাষী মানিক আব্দুস ছাত্তারের ভ্যানে করে মাছ নিয়ে বিক্রির উদ্দেশ্যে বগুড়া জেলার  শাহজাহানাপুর উপজেলার সাবরুল বাজারে মাছের আড়তে যাবার পথে উল্লেখিত স্থানে পৌঁছিলে বিপরীত মুখ থেকে আসা দুর্গাপুরগামী চলন্ত একটি চলন্ত ট্রাক ওই ভ্যানকে সামনে থেকে  সজোেরে ধাক্কা দিলে চালক আব্দুস ছাত্তার ভ্যান থেকে ছিটকে পড়ে গুরুতর আঘাত প্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মারা যায় এবং এ সময় ভ্যানের উপরে বসে থাকা আরোহী মানিক গুরুতর আহত হয়। ঘটনার পরপরই আহত মানিককে কাহালু হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ রিপোর্ট লেখার সময় আব্দুস ছাত্তারের মরদেহ কাহালু থানায় রাখা ছিল। কাহালু থানার অফিসার ইনচার্জ শাহিনুজ্জামান  শাহিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS