ভিডিও

বগুড়ায় জুলাই আন্দোলনে নিহত ও আহতদের আর্থিক সহায়তা প্রদান

আমরা বিএনপি পরিবার

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৪, ১০:৪৭ রাত
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২৪, ১০:৪৭ রাত
আমাদেরকে ফলো করুন

বগুড়ায় জুলাই আগস্টে ছাত্র-জনতার আন্দোলনে নিহত ও আহতদের পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছেন বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ‘আমরা বিএনপি পরিবার’র প্রধান পৃষ্ঠপোষক তারেক রহমান। সম্প্রতি ক্ষতিগ্রস্ত এসব পরিবারকে তারেক রহমানের নির্দেশে আর্থিক সহায়তা তুলে দেওয়া হয়। এ সময় তাদের পরিবারের খোঁজ-খবর নেওয়া হয় এবং আগামীতে ক্ষতিগ্রস্ত এসব পরিবারের পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করা হয়।

আমরা বিএনপি পরিবার বগুড়া সূত্রে জানা গেছে, গত ৫ আগস্ট পুলিশের গুলিতে ঢাকার সাভারে নিহত বগুড়ার সোনাতলা উপজেলার দিঘলকান্দি গ্রামের ঢাকা কমার্স কলেজের একাদশ শ্রেণির ছাত্র আব্দুল আহাদ সৈকত এবং বগুড়া সদরের এরুলিয়া ইউনিয়নের বানদিঘি গ্রামে ছাত্র জনতার আন্দোলনে নিহত মান্নানের পরিবারকে সম্প্রতি নগদ অর্থ প্রদান করা হয়।

এছাড়া আন্দোলনে পুলিশের গুলিতে আহত বগুড়া শহরের মালতীনগর এলাকার শিক্ষার্থী শাবাব শাহরিয়ার শহরের বড়গোলায় ফুলবাড়ি উত্তর পাড়া এলাকার মো. স্বপন, পরিবারকেও আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

এছাড়া গাজীপুরে আন্দোলনে অংশ নিয়ে পুলিশের গুলিতে পঙ্গুত্ব বরণকারী কাহালুর বীরকেদার ইউনিয়নের শ্রমিক মো. তরুণ তালুকদার, বগুড়া শহরের বিহারী কলোনী আমান বিল্ডিং এলাকার রমজান আলীর ছেলে গুলিবিদ্ধ সুমন, শহরের পূর্ব কৈগাড়ী এলাকার আশিক, চোখে গুলিবিদ্ধ শ্রমিক আলিফ হোসেন,  চোখে ও বুকে গুলিবিদ্ধ রানা ইসলামের চিকিৎসাসহ পরিবারকে অনুদান প্রদান করা হয়।

আমরা বিএনপি পরিবার’র আহ্বায়ক দৈনিক দিনকালের বিশেষ প্রতিবেদক আতিকুর রহমান রুমনের সার্বিক তত্ত্বাবধানে এবং আমরা বিএনপি পরিবারের পক্ষে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ ও আহত ছাত্র জনতার পরিবার আর্থিক অনুদান প্রদান করা হয়। দলীয় সিদ্ধান্ত অনুসরণ করে আর্থিক সহায়তা প্রদান করেন বিএনপি মিডিয়া সেল রাজশাহী এবং রংপুর বিভাগের সমন্বয়কারী দৈনিক দিনকালের বিশেষ প্রতিবেদক কালাম আজাদ।

আর্থিক সহায়তার সময় উপস্থিত ছিলেন আমরা বিএনপি পরিবার এর সদস্য মোস্তাকিম বিল্লাহ, বগুড়া জেলা বিএনপি নির্বাহী কমিটির সদস্য এড. মতিন মন্ডল, বগুড়া পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল ইসলাম বিটু, ডা. মঈনুল হাসান রাব্বি, ডা. ইসলামুল হক রাশেদ, ডা. দেলোয়ার হোসেন নয়ন, আরিফ হাসান বিপু, আব্দুর রহিম, হাফেজ জাকারিয়া, সুলতান আহমেদ তুহিন, মোস্তফা হানিফ সোহাগ, সম্রাট, বেলাল মন্ডল, শফিকুল ইসলাম, আলম, নাজমুল হক, মিলন হোসেন, মঞ্জুর হক মঞ্জু, রবিউল ইসলাম।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS