ভিডিও

বগুড়ায় রেলওয়ে কল্যাণ ট্রাস্ট মার্কেট থেকে দেশিয় অস্ত্র উদ্ধার

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৪, ০৭:৩৮ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২৪, ০৭:৪১ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়া শহরের স্টেশন রোডে রেলওয়ে কল্যাণ ট্রাস্ট মার্কেট থেকে দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। আজ রোববার (২২ সেপ্টেম্বর) বেলা দেড়টার দিকে স্থানীয় কাউন্সিলরের সহযোগিতায় পুলিশ অস্ত্র গুলো উদ্ধার করে। তবে এ ঘটনায় পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

বগুড়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো: এরশাদুল বারী এরশাদ জানান, ব্যবসায়ীদের কাছ থেকে খবর পেয়ে তিনি ওই মার্কেটে গিয়ে ১০৪২ নম্বর সামনে গলি রাস্তায় একটি প্লাস্টিক বন্তায় দেখতে পান। এরপর বস্তা খুলে ২টি বড় রামদা, একটি ছুরি, ৪টি স্টিলের পাইপের সাথে সাইকেলের ক্রাং সংযুক্ত ৩টি দেশীয় অস্ত্র দেখতে পান।

এরপর খবর দেয়া হলে পুলিশ এসে তা উদ্ধার করে থানায় নিয়ে যায়। স্টেডিয়াম ফাঁড়ির এসআই সোহাগ ফকির জানান, অস্ত্রগুলো পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়। তিনি বলেন,ওই মার্কেটে কোন অপরাধ সংঘটিত করার উদ্দেশ্যে সন্ত্রাসীরা অস্ত্রগুলো বস্তায় লুকিয়ে রেখেছিল।

এ ব্যাপারে সদর থানায় জিডি দায়ের করা হয়েছে। উল্লেখ্য, এর কয়েক মাস আগেও ওই মার্কেট থেকে আরও ধারালো কিছু অস্ত্র-শস্ত্র উদ্ধার করে পুলিশ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS