ভিডিও

বগুড়ার কাহালুতে দেবরের ধাক্কায় পড়ে গিয়ে ভাবির মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৪, ১০:৩৫ রাত
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২৪, ১০:৪০ রাত
আমাদেরকে ফলো করুন

কাহালু (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার কাহালুতে বাড়ির পানি নিস্কাশনের ড্রেন নিয়ে দুই ভাইয়ের মধ্যে ধাক্কাধাক্কি ও হাতাহাতির সময় বড় ভাইয়ের স্ত্রী রওশন আরা বেগম (৬০) আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ঘটনাটি ঘটেছে আজ রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার বীরকেদার ইউনিয়নের বানিয়াদিঘী পূর্বপাড়া গ্রামে। রওশন আরা বেগম ওই গ্রামের সেকেন্দার আলীর স্ত্রী।

জানা গেছে, উপজেলার বানিয়াদিঘী পূর্বপাড়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে সেকেন্দার আলীর (৬৭) সাথে তার ছোট ভাই আব্দুল মাজেদ (৫৫) ও ভাতিজা রাফির (১৯) মধ্যে গতকাল দুপুর সোয়া ১২টার দিকে বাড়ির ড্রেনের পানি যাওয়া নিয়ে তর্কবিতর্কের এক পর্যায়ে ধাক্কাধাক্কি ও হাতাহাতি হয়। এসময় রওশন আরা তার স্বামীকে রক্ষার জন্য এগিয়ে আসলে তিনিও গুরুতর আহত হন।

পরে তাকে পাশের দুপচাঁচিয়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হলে বিকেল সোয়া ৪টার দিকে তিনি মারা যান। সংবাদ পেয়ে কাহালু থানা পুলিশ দুপচাঁচিয়া উপজেলা হাসপাতালে গিয়ে রওশন আরা বেগমের মরদেহ কাহালু থানায় নিয়ে আসে।

আগামীকাল সোমবার ময়নাতদন্তের জন্য তার মরদেহ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য সেকেন্দারের ছোট ভাই আব্দুল মজিদ ও তার ভাতিজা রাফিকে আটক করেছে। কাহালু থানার অফিসার ইনচার্জ শাহিনুজ্জামান শাহিন রওশন আরার মৃত্যুর ঘটনাটি নিশ্চিত করেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS