ভিডিও

কক্সবাজারে কাউন্সিলর-ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৩

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০৬:৫৭ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০৬:৫৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

কক্সবাজারে পৃথক অভিযান চালিয়ে বর্তমান ও সাবেক তিন জনপ্রতিনিধিকে গ্রেপ্তার করেছে যৌথ বাহিনী। রবিবার রাত ও সোমবার ভোরে কক্সবাজার পৌরসভা, কক্সবাজার সদরের পিএমখালী ইউনিয়ন ও কুতুবদিয়া উপজেলার উত্তর ধুরুং ইউনিয়নে এ অভিযান চালানো হয়।

 

এর মধ্যে রবিবার রাতে কক্সবাজার পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সাহাবউদ্দিন সিকদারকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। সোমবার ভোরে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার হন পিএমখালী ইউনিয়নের চেয়ারম্যান মো. আবদুল্লাহ এবং কুতুবদিয়া উপজেলার উত্তর ধুরুং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজদৌল্লাহ।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. জসীম উদ্দিন চৌধুরী জানিয়েছেন, গত ১৮ জুলাই কক্সবাজার শহরের লালদীঘির পাড়ে  বৈষম্যবিরোধী আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনা ঘটে। এ সময় গুলিতে মারা যায় আহসান হাবীব নামের এক তরুণ। তিনি বিআরবি ক্যাবলের কর্মচারী ছিলেন।

 

তার পরিবারের পক্ষে দায়ের করা মামলার তদন্তে জড়িত থাকার তথ্য পাওয়ায় সাহাবউদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে। সংশ্লিষ্ট মামলায় তাকে আদালতে পাঠানো হচ্ছে। অপরদিকে পিএমখালী ইউনিয়নের চেয়ারম্যান মো. আবদুল্লাহও ১৮ জুলাইয়ের ঘটনায় জড়িত বলে তথ্য পাওয়া গেছে। যৌথ বাহিনী তাকে জিজ্ঞাসাবাদ করছে।

এছাড়া উত্তর ধুরুং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজদৌল্লাহকে একনলা পিস্তলসহ গ্রেপ্তার করে যৌথ বাহিনী। এ বিষয়ে কুতুবদিয়া থানায় মামলার প্রক্রিয়া চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS