ভিডিও

ঠাকুরগাঁওয়ের হরিপুরে রাস্তায় ইট বিছানোয় পাল্টে গেছে গ্রামীণ জনপদের চিত্র

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০৭:০৮ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০৭:০৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধি : একটি রাস্তার জন্য পাঁচ হাজার মানুষের দুর্ভোগ। গণমাধ্যমে এ সংক্রান্ত সংবাদ প্রকাশের পর দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অর্থায়নে কাঁচা রাস্তাটিতে জরুরি ভিত্তিতে ইট বিছানো হয়েছে। এতে লাঘব হয়েছে ২ গ্রামের মানুষের দুর্ভোগ।

জানা যায়, কৃষিপণ্য পরিবহণ ও শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অর্থায়নে ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার ভাতুরিয়া ইউনিয়নের কাঁঠালডাঙ্গী এতিমখানা থেকে দিলগাঁও পর্যন্ত এক হাজার মিটার কাঁচা রাস্তায় জরুরি ভিত্তিতে ইট বিছানো হয়েছে। এতে কাঁঠালডাঙ্গী এতিমখানা এবং দিলগাঁও, কেবি কলেজ, কৃষি কলেজসহ  দুটি গ্রামের চার হাজার মানুষসহ বিভিন্নশিক্ষা প্রতিষ্ঠানের  ছাত্র-ছাত্রীদের দুর্ভোগ লাঘব হয়েছে।

হরিপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এসএমএ করিম বলেন, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের ২০২৩-২৪ অর্থবছরে গ্রামীণ মাটির রাস্তাসমূহ টেকসই করণের লক্ষ্যে কাঠালডাঙ্গী এতিমখানা থেকে দিলগাঁও পর্যন্ত এক হাজার মিটার কাঁচা রাস্তা ইট বিছিয়ে জনসাধারণের চলাচলের উপযুক্ত করে দেওয়া হয়েছে। রাস্তাটি নির্মাণে ব্যয় হয়েছে ৮৪ লাখ ৪৮ হাজার টাকা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS