ভিডিও

গাইবান্ধার গোবিন্দগঞ্জে অবসরপ্রাপ্ত শিক্ষককে হামলার ঘটনায় মামলা

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০৭:৩৮ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০৭:৩৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা ধারালো অস্ত্রের আঘাতে অবসরপ্রাপ্ত শিক্ষক মুক্তিযোদ্ধা খগেন্দ্রনাথ প্রামাণিককে (৭২) আহত করার ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এব্যাপারে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে হামলার শিকার খগেন্দ্রনাথের প্রামাণিকের স্ত্রী সুনতী বালা গতকাল রোববার দুপুরে একটি মামলা দায়ের করেছেন।

মামলার এজাহারে উল্লেখ্য করা হয়, গত শনিবার রাত আনুমানিক ১টা দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে এলে সুযোগ বুঝে দুবৃর্ত্তরা খগেন্দ্রের ঘরে প্রবেশ করে লুকিয়ে থাকে। খগেন্দ্র ঘরে প্রবেশ করা মাত্র মুখোশধারী কয়েকজন ব্যক্তি তাকে হত্যার উদ্যেশে বিভিন্ন ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। অবস্থা বেগতিক দেখে তিনি চিৎকার করে পাশের বাসায় আশ্রয় নেয়। এই সুযোগে হামালাকারী দুবৃর্ত্তরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এ ব্যাপারে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ আছাদুজ্জামান আসাদ জানান, রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন আলমত সংগ্রহ করেছি। জিজ্ঞাসাবাদ শেষে আটক মর্জিনা বেগমকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। তাকে আরও জিজ্ঞাসাবাদ করা হতে পারে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS