ভিডিও

বগুড়ায় স্বামীর অধিকার ফিরে পেতে ও নিরাপত্তার দাবিতে সংবাদ সম্মেলন

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০৮:৪৮ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০৮:৪৮ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ায় অসুস্থ স্বামীর সেবা প্রদান থেকে বঞ্চিত করা, মিথ্যা অভিযোগের মামলা থেকে মুক্তি ও সন্ত্রাসীদের প্রাণনাশের হুমকি থেকে রক্ষা পেতে সংবাদ সম্মেলন করেছেন এড. ফেরদৌসী আক্তার রুনা। ট্রপিক্যাল হোমস লিমিটেড’র চেয়ারম্যান ডা. রেজাউল করিম সানার স্ত্রী এড. রুনা আজ সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরের দিকে বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, সাজ্জাদুল করিম শাহিন একজন সিন্ডিকেট এস্কেভেটর ব্যবসায়ী। তিনি বগুড়ার শিবগঞ্জ থানায় অবৈধভাবে বালু ও মাটির ব্যবসা করে কোটি কোটি টাকার মালিক হয়েছেন। অবৈধভাবে এসব ব্যবসার কারণে তিনি কারাবরণ করেছেন, যা এখনও আদালতে চলমান। ট্রপিক্যাল হোমস লি. ও তার স্বামী ডা. রেজাউল করিম সান্নার আমরাপুরি রিসোর্ট, শিবগঞ্জের জায়গা-জমি কেনার নামে লাখ লাখ টাকা আত্মসাৎ করেছেন শাহিন।

নিজেকে ট্রপিক্যাল হোমস লি. এর লিগ্যাল এ্যাডভাইজার দাবি করে এড. রুনা বলেন, বগুড়া শাখা অফিসে মাঝে মধ্যে গিয়ে তিনি ফাইলপত্র দেখতেন। তারা বগুড়া অফিস থেকে ডিরেক্টর জাহাঙ্গীর আলমসহ ম্যানেজার আল আমিন, প্রজেক্ট ইঞ্জিনিয়ার মাসুদ পারভেজকে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে তাড়িয়ে দেন। পরে হিসাবরক্ষক সারবিনা আক্তার স্মৃতির সাথে যোগসাজস করে মিখ্যা ভাউচার তৈরি করে প্রতিষ্ঠানের আর্থিক ক্ষতি করতে থাকেন।

তার স্বামীর প্রথম পক্ষের ছেলে তানভির রেজাকে কৌশলে হাত করে ষড়যন্ত্র করে উত্তরবঙ্গের সব প্রজেক্টের দায়িত্ব ফাহাদ উর রহমান সুহাস ও শাহিন নিয়ে নেন। এসব ঘটনার প্রতিবাদ ও তার স্বামী ডা. রেজাউল করিম সান্নাকে জানালে শাহিন তাকে হত্যাসহ বিভিন্নভাবে ক্ষতি করার পরিকল্পনা করতে থাকেন। তার স্বামীর কাছ থেকে সরিয়ে দিতে নানা রকম মিথ্যা অপবাদ দিতে থাকেন।

এমনকি তাকে তার অসুস্থ স্বামীর কাছ থেকে সরিয়ে দিতে যোগাযোগের মাধ্যম তার মোবাইল ফোন কেড়ে নেয়া হয়েছে। তিনি তার পরিবার ও ব্যবসা প্রতিষ্ঠানের নিরাপত্তার জন্য প্রধান উপদেষ্টা, বগুড়া পুলিশ সুপারসহ প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে বিচার ও নিরাপত্তা দাবি করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS