ভিডিও

মোংলায় স্ত্রীকে গলা টিপে হত্যার অভিযোগ, স্বামী পলাতক

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০৮:৪৮ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০৮:৪৮ রাত
আমাদেরকে ফলো করুন

মোংলায় ভাড়া বাসা থেকে আনিকা (২৩) নামের এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এদিকে ঘটনার পর থেকে গা ঢাকা দিয়েছেন স্বামী তুফান শেখ।

সোমবার (২৩ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে পৌর শহরের মাদ্রাসা রোড এলাকার একটি ভাড়া বাসা থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। 

 

নিহত আনিকা খুলনার দৌলতপুরের দারোগার পুকুরপাড়ের পাবলা এলাকার আনিসুর রহমানের মেয়ে। আনিকা একই এলাকার কামাল শেখের ছেলে তুফান শেখের (৩০) স্ত্রী।

স্থানীয়রা জানান, দীর্ঘ ৮মাস যাবৎ তারা এখানে ভাড়া করে থাকতেন। সোমবার সকালে মেয়ের (আনিকা) মামাকে তুফান ফোন করে বলেন আপনার ভাগ্নী গলায় দঁড়ি দিয়ে আত্মহত্যা করেছেন। খবর পেয়ে মেয়ের মামা বাড়ীতে এসে দেখেন ঘরের দরজা বাহির থেকে শেকল দিয়ে আটকানো রয়েছে। পরে শেকল খুলে ভিতরে ঢুকে দেখেন তার ভাগ্নী (আনিকা) খাটের উপর মৃত অবস্থায় পড়ে রয়েছে। এরপর পুলিশকে খবর দেয়া হয়। 

নিহত আনিকার মা বলেন, আমার মেয়ে আনিকা তার নানা বাড়ীতে থাকা অবস্থায় পরিচয় গোপন রেখে ৫বছর আগে সম্পর্ক করে ঢাকায় নিয়ে বিবাহ করেন তুফান। জামাই তুফান তখন কোন কাজ করতেন না, তা নিয়ে তাদের মাঝে প্রায়ই ঝগড়া চলতো। কয়েকদিন আগেও আমার মেয়েকে মেরে মাথা ফাঁটিয়ে দিয়েছে জামাই। তাদের সংসারে ৫বছরের তাসনিম নামের একটি কন্যা সন্তান রয়েছে। জামাই আমাকে প্রায়ই বলতো রাগ হয়ে গেলে কোন সময় যেনো আপনার মেয়েকে মেরে ফেলবো। আমার মেয়েকে গলা টিপে জামাই মেরে ফেলেছেন। আমি এর বিচার চাই।

এ বিষয় মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কে,এম আজিজুল ইসলাম বলেন, সোমবার সকাল ৯টায় আমরা খবর পাই পৌর শহরের মাদ্রাসা রোড় এলাকায় ভাড়া বাসায় একজন মহিলার মরদেহ পাওয়া গেছে। খবর শুনেই আমরা সেখানে গিয়ে মরদেহ উদ্ধার করি। আমাদের কাছে মনে হচ্ছে এটা হত্যা হতে পারে। তবে মরদেহ  ময়না তদন্তের পর জানা যাবে হত্যা না আত্মহত্যা। ঘটনার পর থেকে তার স্বামী পলাতক রয়েছেন। তাকে ধরার জন্য পুলিশের অভিযান চলছে বলেও জানান তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS