ভিডিও

কুষ্টিয়ায় ট্রাক-মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষে এসআইসহ নিহত ২

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ০৯:৫৯ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ০৯:৫৯ রাত
আমাদেরকে ফলো করুন

কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কে ট্রাক ও মাহেন্দ্রের মুখোমুখি সংঘর্ষে শহিদুল ইসলাম মোল্লা নামের পুলিশের এক এসআই ও মনির হোসেন নামের আরেক শিক্ষার্থী চিকিৎসাধীন অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মারা যায়। এই ঘটনায় আহত আরও ৭ জন কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

 

বুধবার (২৫ সেপ্টম্বর) রাত ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

 

নিহত এসআই শহিদুল ইসলাম মোল্লা কুষ্টিয়ার দৌলতপুর থানায় কর্মরত চিলেন।

আর নিহত মনির হোসেন ইসলামী বিশ্ব বিদ্যালয়ের অনার্সের শিক্ষার্থী এবং কুমারখালীর তেবাড়িয়া তিন গম্বুজ জামে মসজিদের ইমাম ছিলেন।

পুলিশ ও নিহতের স্বজনদের সূত্রে জানা যায়, বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে কুমারখালী অভিমুখী মাহেন্দ্র গাড়ি আলাউদ্দিন নগর কালুর মোর পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মালবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মাহেন্দ্র গাড়ির চালকসহ যাত্রীরা গুরুতর আহত হলে তাদের কুষ্টিয়া সদর হাসপাতালে নেওয়া হয়। যাত্রীদের মধ্যে মনির সন্ধ্যার দিকে চিকিৎসারত অবস্থায় মারা যান এবং পুলিশ সদস্য শহিদুল ইসলামের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়। অন্য যাত্রীরা কুষ্টিয়া সদরে চিকিৎসাধীন রয়েছেন।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকিবুল ইসলাম জানান, ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে পুলিশের একজন এসআইসহ ২ জন নিহত হয়েছেন। ঘাতক ট্রাকটিকে হাইওয়ে পুলিশ জব্দ করেছেন তবে চালক পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS