ভিডিও

ঢাকা-আরিচা মহাসড়কে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২, আহত ২০

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ১০:১১ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ১০:১১ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  মানিকগঞ্জে একটি গার্মেন্টস কর্মীবাহী বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ২০ জন বাসের যাত্রী।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের শিবালয় উপজেলার বোয়ালী ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের পরিচয় এখনো শনাক্ত করা যায়নি। 

গোলড়া হাইওয়ে থানার ওসি মো. ইব্রাহিম বিষয়টি নিশ্চিত করে বলেন, বাস-ট্রাকের সংঘর্ষের ফলে বাসটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে গেছে। ট্রাকটি সড়ক থেকে খাদে পড়ে গেছে। ঘটনাস্থলেই একজন এবং হাসপাতালে নেওয়ার পর আরও একজন নারী গার্মেন্টসকর্মী মারা যান। 

তিনি আরও জানান, উদ্ধার কাজে ফায়ার সার্ভিস, হাইওয়ে পুলিশ এবং স্থানীয় বাসিন্দারা সক্রিয়ভাবে অংশ নেন। আহতদের মধ্যে বেশ কয়েকজনকে শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শাম্মী আক্তার জানান, আহতদের মধ্যে ২০ জনকে চিকিৎসা দেওয়া হয়েছে। তবে হাসপাতালে আনার আগেই দুই নারী মারা যান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS