ভিডিও

সুনামগঞ্জে বজ্রপাতে ১ শ্রমিক ও পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০৭:৫৬ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০৭:৫৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে বজ্রপাতে এক শ্রমিক ও পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে।

শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে পৃথক দুটি স্থানে দুর্ঘটনায় তারা প্রাণ হারান। দুপুরে বজ্রপাতে উপজেলা সদরের মুক্তিখলা গ্রামে গ্রামের মৃত ফজর আলীর ছেলে ইমদাদুল ইসলাম (৫০) মৃত্যু হয়েছে ও ইউনুস মিয়া (৮) ও আরাফাত হাসান মেহেদী (৭) পানিতে ডুবে মৃত্যু বরণ করে।

স্থানীয়রা জানান, বাড়ীর সামনে কাজ করছিলেন ইমদাদুল হকসহ চার শ্রমিক। এসময় বজ্রপাতের ঘটনায় মাটিতে লুটিয়ে পড়েন ইমদাদুল ইসলাম। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. সুমন চন্দ্র বর্মন তাকে মৃত ঘোষণা করে। তিনি জানান হাসপাতালে নিয়ে আসার পর ইসিজি করে কোন পালস পাই নি। ঘটনাস্থলেই বজ্রপাতে মৃত্যু ঘটেছে তার।

একেই সময়ে উপজেলা সদরের সামনের করচার হাওরে ইউনুস মিয়া (৮) ও আরাফাত হাসান মেহেদী (৭) পানিতে ডুবে মৃত্যু বরণ করে। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই। নিহত ইউনুস মিয়া (৮) সে উপজেলা সদরের  রাধানগরের ফজলুল হকের ছেলে। অপর নিহত শিশু আরাফাত হাসান মেহেদী (৭) উপজেলার শক্তিয়ারখলা গ্রামের মনোয়ার হোসেন ময়নার ছেলে।

স্থানীয়রা জানান, মামার বাড়ীতে থেকে পড়াশুনা করত আরাফাত। দুপুরে মামাতো ভাই ইউনুস ও আরাফাত উপজেলা সদরের সামনের করচার হাওরে খেলার ছলে পানিতে নামে। এসময় এক ভাই ডুবে গেলে বাঁচানোর জন্য আরেক ভাইও ডুবে মারা যায়। কিছুক্ষণ পর একজনের লাশ ভেসে ওঠে। শেষে খোঁজাখুঁজি করে আরেক জনের লাশ ঘটনাস্থল থেকেই উদ্ধার করা হয়।

বিশ্বম্ভরপুর থানার ওসি কাউছার আলম তিনজনের মৃত্যুর খবর জানিয়েছেন, বজ্রপাতে একজন এবং পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু ঘটেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS