ভিডিও

সান্তাহারে স্ত্রীকে কুপিয়ে হত্যা ঘটনার দু’দিন পর স্বামীর বিরুদ্ধে মামলা

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ০৮:৫৬ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ০৮:৫৬ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : আদমদীঘির সান্তাহারে স্ত্রী রাজিয়া সুলতানাকে (৪০) ধারালো বটি দিয়ে কুপিয়ে হত্যা ঘটনার দুই দিন পর আদমদীঘি থানায় নিহতের স্বামী আব্দুর রশিদ (৫৫)কে আসামী করে মামলা হয়েছে। গত শুক্রবার রাতে নিহতের মা বগুড়ার কাহালু উপজেলার খাড়িয়া নিশিন্দা গ্রামের মর্জিনা বেগম বাদি হয়ে এই হত্যা মামলা করেন।

মামলার আসামী আব্দুর রশিদ চাপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার শ্রীকান্দর গুচ্ছগ্রামের বদিউজ্জামানের ছেলে। সে পলাতক রয়েছে। মামলা সুত্রে জানা যায়, আব্দুর রশিদের সাথে বগুড়ার কাহালু উপজেলার খাড়িয়া নিশিন্দা গ্রামের রাজিয়া সুলতানার ৪ বছর আগে ২য় বিয়ে হয়। তারা সান্তাহার চা-বাগান এলাকার জনৈক আইয়ুব আলীর মনোয়ারা ভিলা নামক বাসায় ভাড়া থাকতো।

বিয়ের পর থেকেই তাদের স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ হতো। গত ২৭ জানুয়ারি আব্দুল রশিদ ও তার স্ত্রী রাজিয়া সুলতানা ঢাকায় গিয়ে ৪ ফেব্রুয়ারি ফিরে আসে। ঘটনার দিন গত ৯ ফেব্রুয়ারি বিকেল ৫টায় আবারো স্বামী স্ত্রীর মধ্যে কলহ হয়। এর জের ধরে আব্দুর রশিদ ক্ষিপ্ত হয়ে স্ত্রী রাজিয়া সুলতানাকে ধারালো বটি দিয়ে কুপিয়ে জখম অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়।

এরপর প্রতিবেশিরা আশংকাজনক অবস্থায় রাজিয়া সুলতানাকে প্রথমে নওগাঁ সদর হাসপাতালে ও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরদিন ১০ ফেব্রুয়ারি সকাল ৮টায় মারা যায়।

মামলার বাদি মর্জিনা বেগম জানায়, তারা গরীব মানুষ নিহতের দাফন ও পরশিদের সাথে পরামর্শ করে মামলাটি দায়েরে বিলম্ব হয়। মামলার তদন্তকারি সান্তাহার ফাঁড়ির উপ পরিদর্শক বকুল হোসেন জানান, আসামী গ্রেফতারে বিভিন্ন প্রযুক্তি ব্যবহার করা হচ্ছে। অল্প সময়ে গ্রেফতার করা সম্ভব।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS