ভিডিও

ঘরে বাবার মরদেহ রেখে পরীক্ষাকেন্দ্রে গেল মেয়ে

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৪, ০৭:২৯ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ২৭, ২০২৪, ০৭:২৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

রাঙ্গামাটি প্রতিনিধি : বাবার মরদেহ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষা দিয়েছে মেমেসিং মারমা। মঙ্গলবার কাপ্তাই উপজেলা সদর বড়ইছড়ি নুরুল হুদা কাদেরী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষা কেন্দ্রে ধর্ম বিষয়ে পরীক্ষা ছিল তার। মেমেসিং মারমা রাঙ্গামাটির কাপ্তাই উপজেলার ওয়াগ্গা ইউনিয়নের কুকিমারা পাড়া এলাকার বাসিন্দা। সে এবার ওয়াগ্গা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে। সোমবার সন্ধ্যায় কুকিমারা পাড়ায় নিজ বাড়িতে মারা যান উপাচিং মারমা (৪৭)। তিনি পেশায় কৃষক। দীর্ঘদিন ধরে তিনি কিডনি রোগে ভুগছিলেন।

কুকিমারা এলাকার কারবারি চিংসুই মং মারমা জানান, মেমেসিং মারমা বাবার একটি কিডনি অনেক আগে হতে নষ্ট ছিল। তিনি এক ছেলে এক মেয়ে নিয়ে কৃষি কাজ করে সংসার চালাতেন। তার মেয়ে বাবার মরদেহ রেখে  এসএসসি পরীক্ষায় অংশ নেন। বিকেলে ধর্মীয় কার্যাদি শেষে তাকে কুকিমারা শ্মশানে দাহ করা হয়।

ওয়াগ্গা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুবিমল তনচংগ্যা জানান, মেমেসিং মারমা চলমান এসএসসি পরীক্ষায় ব্যবসা শিক্ষা বিভাগ হতে অংশ নিচ্ছে মেমেসিং মারমা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS