ভিডিও

বদলগাছীতে ৭২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ০৮:২৯ রাত
আপডেট: ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ০৮:২৯ রাত
আমাদেরকে ফলো করুন

বদলগাছী( নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর বদলগাছীতে ৭২ কেজি গাঁজাসহ মো. মনির হোসেন(৪২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। গতকাল মঙ্গলবার রাত ২টায় একটি প্রাইভেটকারে গাঁজাবহনের সময় উপজেলার চারমাথা থেকে তাকে গ্রেফতার করা হয়। মনির হোসেন সিলেটের জৈন্তাপুর থানার কুচরা গ্রামের মো. মোসলেমের ছেলে। পলাতক আলামগীরের বাড়ি লক্ষিপুর সদর থানার নন্দনপুর গ্রামে।

আজ বুধবার (২৮ ফেব্রুয়ারি) বেলা ১১টায় নওগাঁ সার্কিট হাউজে সংবাদ সম্মেলনে র‌্যাব জয়পুরহাট ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. শেখ সাদিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চারমাথায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালানো হয়।

এসময় অভিনব কায়দায় গাঁজা পরিবহনকালে মনিরকে প্রাইভেটকারসহ গ্রেফতার করা হয়। অপরদিকে চালক আলমগীর কৌশলে পালিয়ে যায়। পরে লুকোনো অবস্থায় ৭২ কেজি গাঁজা উদ্ধারসহ ২টি মোবাইল, ৩টি সীমকার্ড ও মাদক কেনাবেচার ৪ হাজার টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামিকে বদলগাছী থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS