ভিডিও

পূজার্চনার মূল উদ্দেশ্যই হলো মানব কল্যাণে সৃষ্টিকর্তার অনুগ্রহ প্রার্থনা : পুলিশ সুপার

প্রকাশিত: মার্চ ১০, ২০২৪, ০৯:৪১ রাত
আপডেট: মার্চ ১০, ২০২৪, ১১:২২ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : পূজার্চনার মূল উদ্দেশ্যই হলো মানব কল্যাণে সৃষ্টিকর্তার অনুগ্রহ প্রার্থনা। তাই ভক্তি সহকারে একাগ্র চিত্তে এই প্রার্থনা করতে হয়।

এ জন্য সব চে’ বড় প্রয়োজন আত্মশুদ্ধির। আর আত্মশুদ্ধিতার মাধ্যমে সব কিছুই জয় করা যায়। গতকাল শনিবার রাতে বগুড়া শহরের মালতীনগর শ্মশান চত্ত্বরে অনুষ্ঠিত ভক্তিমূলক গান ও আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এ কথা বলেন। মালতীনগর শ্মশান ও মহাশ্মশান উন্নয়ন কমিটি আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কমিটির সভাপতি তপন কুমার রায়।

এর সাধারণ সম্পাদক তাপস কুমার নিয়োগীর সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় সদস্য দীলিপ কুমার দেব, বগুড়া জেলা কমিটির সিনিয়র সহসভাপতি দৈনিক করতোয়ার বার্তা সম্পাদক প্রদীপ ভট্টাচার্য্য শংকর, সাবেক জেলা শিক্ষা কর্মকর্তা গোপাল চন্দ্র সরকার, পূজা উদযাপন পরিষদ নেতা গোপাল তেওয়ারী, আয়োজক কমিরি যুগ্ম সম্পাদক আশীষ কুমার রায় প্রমুখ। শেষে বিভি ন্নলাতার শিল্পীবৃন্দ ভক্তিমূলক গান পরিবেশন করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS