ভিডিও

ট্রাকে অবৈধভাবে মাটি পরিবহন করায়

বগুড়া-সান্তাহার সড়কের ওপর এঁটেল মাটির আস্তরণ, দুর্ঘটনার শঙ্কা

প্রকাশিত: মার্চ ১৮, ২০২৪, ০৮:৫৯ রাত
আপডেট: মার্চ ১৮, ২০২৪, ০৯:১১ রাত
আমাদেরকে ফলো করুন

কাহালু (বগুড়া) প্রতিনিধি : ট্রাকে করে অবৈধভাবে মাটি পরিবহন করায় বগুড়া-সান্তাহার মহাসড়কের ওপর এঁটেল মাটির আস্তরণ পড়েছে। এতে এক পশলা বৃষ্টি হলেই যেকোন সময়ে বড় ধরনের দুর্ঘটনার ঘটার আশঙ্কা তৈরি হয়েছে।

জানা গেছে, কাহালু উপজেলার বীরকেদার ইউনিয়নের বাবলাতলা বাসস্ট্যান্ডসংলগ্ন করিম ফিলিং স্টেশনের সামান্য পূর্ব থেকে শেকাহার বাসস্ট্যান্ড পর্যন্ত প্রায় পুরো সড়কটির ওপর এঁটেল মাটির আস্তরণ পড়ে গেছে। লক্ষ্য করা গেছে, বাহির থেকে ড্রাম ট্রাকের মাধ্যমে বগুড়া-সান্তাহার সড়কের ওপর দিয়ে মাটি পরিবহন করে করিম ফিলিং স্টেশনের দক্ষিণ পাশের কিছু ফসলি জমি মাটি দিয়ে ভরাট করা হচ্ছে।

ট্রাকে করে এ মাটি পরিবহন করার কারণেই সড়কে এঁটেল মাটির আন্তরণ পড়েছে। বর্তমানে রোদের তাপে সড়কে পড়ে থাকা এঁটেল মাটিগুলো শুকিয়ে যাওয়ায় এখন যানবাহন চলাচলে তেমন একটা সমস্য হচ্ছে না। তবে চলতি খরা মৌসুমে হঠাৎ করে এক পশলা বৃষ্টি হলেই সড়কটি কাদায় একাকার হওয়াসহ পিচ্ছিল হয়ে যাবে। যার কারণে এ সড়কের উল্লেখিত স্থানসমূহে বড় ধরনের দুর্ঘটনা ঘটাসহ প্রাণহানীর আশঙ্কা রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS