ভিডিও

উল্লাপাড়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বীর মুক্তিযোদ্ধা হামিদের মৃত্যু

প্রকাশিত: মার্চ ১৯, ২০২৪, ০৪:৩৩ দুপুর
আপডেট: মার্চ ১৯, ২০২৪, ০৪:৩৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় গ্যাস সিলিন্ডারে বিস্ফোরণে দগ্ধ হয়ে বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ পাঁচদিন পর আজ মঙ্গলবার (১৯ মার্চ) ভোরে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ণ ইউনিটে ভর্তি ছিলেন।

আব্দুল হামিদ উল্লাপাড়া উপজেলার সুজা গ্রামের বাসিন্দা। পরিবার সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বিকেলে আব্দুল হামিদ তার বাড়িতে রান্নাঘরে গ্যাসের চুলা জ্বালানোর সময় আকষ্মিকভাবে সিলিন্ডারটি বিস্ফোরিত হয়ে পুরো রান্নাঘরে আগুন ধরে যায়। এতে তিনি দগ্ধ হন।

তার শরীরের অন্ততঃ ৮০ ভাগ অংশ পুড়ে যায়। ওই রাতেই তাকে উল্লেখিত হাসপাতালে ভর্তি করা হয়। উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা জানান, আজ মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে সুজা প্রাথমিক বিদ্যালয় মাঠে বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার সানজিদা সুলতানার উপস্থিতিতে গার্ড অব অনার প্রদান শেষে তাকে গ্রামের কবরস্থানে দাফন করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS