ভিডিও

ধুনটে অনটনের সংসারে পারিবারিক কলহে ভ্যানচালকের স্ত্রীর আত্মহত্যা

প্রকাশিত: মার্চ ১৯, ২০২৪, ০৭:৫৩ বিকাল
আপডেট: মার্চ ১৯, ২০২৪, ০৭:৫৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় পারিবারিক কলহের জেরে রশেনা খাতুন (৬৬) নামে এক অটোভ্যান চালকের স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। রশেনা খাতুন উপজেলার চুনিয়াপাড়া গ্রামের বাচ্চু প্রামানিকের স্ত্রী। গতকাল সোমবার সন্ধ্যায় তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে করে থানা পুলিশ।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাচ্চু-রশেনা দম্পতির ২ ছেলে ও ১ মেয়ে রয়েছে। মেয়ে ও ছেলেরা বিয়ে করে মা-বাবাকে ভরণ পোষণ দেয় না। বৃদ্ধ বাচ্চু প্রামানিকের পক্ষে অটোভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করা কষ্টকর হয়ে পড়ে।

সংসারে অভাব অনটন নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় ঝগড়া বিবাদ হতো। এ অবস্থায় সোমবার স্বামী অটোভ্যান চালাতে গেলে তার স্ত্রী ঘরের ভেতর তীরের সাথে গলায় রশি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা রেকর্ড করা হয়েছে।

সংসারের অভাব অনটনের কারণে পারিবারিক কলহের জেরে রশেনা আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। তবে বাচ্চু প্রামানিক দাবি করেন তার স্ত্রী রশেনা মানসিক রোগী ছিল। বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য রশেনার মৃতদেহ মর্গে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS