ভিডিও

শেরপুরে ৫৬ প্রহর ব্যাপী মহানাম যজ্ঞ ও লীলাকীর্তন শুরু, শোভাযাত্রা

প্রকাশিত: মার্চ ২২, ২০২৪, ১০:৫৪ রাত
আপডেট: মার্চ ২২, ২০২৪, ১০:৫৪ রাত
আমাদেরকে ফলো করুন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে টাউন বারোয়ারি হরিবাসর কমিটির উদ্যোগে ৫৬ প্রহর ব্যাপি মহানাম যজ্ঞ ও লীলা কীর্তন শুরু হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে অধিবাসের মধ্যদিয়ে পৌরশহরের ঘোষপাড়ার শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দির প্রাঙ্গনে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এ উপলক্ষ্যে ওইদিন বিকেলে একটি বিশাল মঙ্গল শোভাযাত্রা বের হয়ে শহরের গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

এতে প্রধান অতিথি ছিলেন বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মজিবর রহমান মজনু। মন্দির কমিটির সাধারণ সম্পাদক নিমাই ঘোষের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব শাহজামাল সিরাজী, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব জানে আলম খোকা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সংগ্রাম কুণ্ডু, নেতা সুজিত বসাক, প্রদীপ সাহা, অরুনাংশু মণ্ডল প্রমুখ।

শেরপুর টাউন বারোয়ারি হরিবাসর কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক নিমাই ঘোষ জানান, এটি তাদের ৬৪তম মাঙ্গলিক অধিবেশন। আগামী ২৯মার্চ পর্যন্ত চলা এই অধিবেশনে দেশ-বিদেশের একাধিক দল নাম ও কীর্তন পরিবেশ করবেন। উক্ত অনুষ্ঠানে দেশের বিভিন্ন অঞ্চল থেকে হাজার হাজার হিন্দু সম্প্রদায়ের নারী-পুরুষ ভক্তরা যোগ দেবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS