ভিডিও

 খুলনায় তিন আওয়ামী লীগ নেতাকে দুর্বৃত্তদের গুলি, একজন আশঙ্কাজনক

 খুলনায় তিন আওয়ামী লীগ নেতাকে দুর্বৃত্তদের গুলি, একজন আশঙ্কাজনক

প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২৪, ১০:৫৯ দুপুর
আপডেট: এপ্রিল ১৩, ২০২৪, ০২:০৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

খুলনা-যশোর সীমান্তের রাজঘাট এলাকায় দুর্বৃত্তদের গুলিতে তিন আওয়ামী লীগ নেতা আহত হয়েছেন। শুক্রবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- খুলনার ফুলতলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হেদায়েত হোসেন মোল্লা ওরফে লিটু মোল্লা (৪৮), দামোদর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. সবুজ ভূঁইয়া ও যুবলীগ নেতা নাসিম মোল্লা। আহত অবস্থায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সূত্র জানায়, প্রায় দুই বছর আগে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন হেদায়েত হোসেন মোল্লার ভাই মোল্লা হেমায়েত হোসেন লিপু। এই হত্যা মামলার বাদী ছিলেন লিটু।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার রাত ৮টার দিকে রাজঘাট এলাকায় মোটরসাইকেলযোগে যাওয়ার সময় দুর্বৃত্তদের এলোপাতাড়ি গুলির মুখে পড়েন তিন আওয়ামী লীগ নেতা। তিনজনের মধ্যে যুবলীগ নেতার শরীরে সবচেয়ে বেশি গুলি লেগেছে।

তাদের উদ্ধার করে প্রথমে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগের সহকারী রেজিস্ট্রার ডা. মিঠুন দেবনাথ বলেন, দামোদর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. সবুজ ভূঁইয়ার শরীরে বেশি গুলি লেগেছে। তার অবস্থা আশঙ্কাজনক, অন্য দুজন শঙ্কামুক্ত।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS