ভিডিও

বিয়ে ভেঙে দেয়ার অপবাদে চাঁদা দাবি, না পেয়ে বসতবাড়িতে ইটপাটকেল ও মানুষের বিষ্ঠা নিক্ষেপ

প্রকাশিত: মে ০৩, ২০২৪, ১১:১৪ রাত
আপডেট: মে ০৪, ২০২৪, ০৩:৩৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : প্রতিবেশীর মেয়ের বিয়ে ভেঙ্গে দেয়ার অপবাদ এনে চাঁদা দাবি ও কতিপয় মাতব্বর রাতে হাজি গোলাম মোস্তফার বসতবাড়িতে ইটপাটকেল নিক্ষেপ ও মানুষের মল নিক্ষেপ করে দুর্গন্ধ সৃষ্টি করার অভিযোগ পাওয়া গেছে।

গতকাল বৃহস্পতিবার  দিবাগত রাতে আদমদীঘি সদরের পানলা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই গ্রামের হাজি গোলাম মোস্তফা বাদি হয়ে গতকাল শুক্রবার আদমদীঘি থানায় একই গ্রামের হবিবর রহমান রব্বানীসহ ৭জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে জানাযায়, আদমদীঘি উপজেলার পানলা গ্রামের গোলাম মোস্তফা ও তার স্ত্রী সম্প্রতি হজ¦ব্রত  পালন করছেন। গত ১৯ এপ্রিল তার পাশের বাড়ির জনৈক হবিবর রহমানের মেয়েকে বিয়ের জন্য বর পক্ষের লোকজন দেখতে আসেন। বর পক্ষ গ্রামের বিভিন্ন বাড়িতে লোকজনের সাথে কথা বলেন এবং মেয়ে পছন্দ না হওয়ায় তারা বিয়েতে সম্মত হয়না।

এদিকে হবিবর রহমানের মেয়ের বিয়ে হাজ্বী গোলাম মোস্তফা ভেঙে দিয়েছে এমন অপবাদ দিয়ে গত ২১ এপ্রিল রাতে ওই গ্রামের হবিবর রহমানসহ মাতব্বর রব্বানী, ফারুক, নিখিলসহ তাদের লোকজন হাজি গোলাম মোস্তফাকে ডেকে নিয়ে নানা ভয়ভীতি দেখিয়ে ৮০ হাজার টাকা চাঁদা দাবি করে।

আরোও পড়ুন: শ্বশুরবাড়ি থেকে গৃহবধূর লাশ উদ্ধার, মুখ-কানে আঘাতের চিহ্ন

এ অবস্থায় তিনি চাঁদা দিতে অস্বীকার করলে ওই ব্যক্তিরা নাতনিকে গুম ও তার বাড়ি থেকে গরু নিয়ে যাবার হুমকি দেয়। এ ঘটনার পর গত শুক্রবার গভীর রাতে বাদির বসত ঘরের টিনের ছাউনিতে ইটপাটকেল নিক্ষেপ করে ক্ষতিসাধন ও দরজার সামনে মানুষের মল ফেলে রেখে দুর্গন্ধের সৃষ্টি করে।

ফলে নিরুপায় হয়ে নিরাপত্তা চেয়ে হাজি গোলাম মোস্তফা ৭জনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন। মাতব্বর রব্বানীর সাথে মোবাইল ফোনে বার বার যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। এদিকে বাদির অভিযোগ তদন্ত করে ব্যবস্থা  নেয়া হবে বলে জানায় পুলিশ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS