ভিডিও

ফুলবাড়ীতে বাঁশের বেড়া দিয়ে রাস্তা বন্ধ

প্রকাশিত: মে ০৮, ২০২৪, ১০:১৪ রাত
আপডেট: মে ০৮, ২০২৪, ১০:১৪ রাত
আমাদেরকে ফলো করুন

ফুলবাবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি :  কুড়িগ্রামের ফ্লুবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের পূর্বকাশিপুর গ্রামের রাজকুমার রবিদাসের বাড়ী-যাওয়া আসার রাস্তা  বেড়া দিয়ে বন্ধ করেছে এক প্রভাবশালী। এ কারণে অন্যর  ফসলি জমির আইল দিয়ে যাতায়াত করছে পরিবারটি। এ ঘটনার প্রতিকার চেয়ে ফ্লুবাড়ী থানায় একটি লিখিত অভিযোগ করছেন তিনি।

অভিযোগ সুত্রে জানা গেছে, রাজকুমার রবিদাসের বাড়িতে আসা যাওয়ার রাস্তার জমি তার বাবার নামে। এর পরও রাজকুমার রবিদাসের সাথে প্রায় বিবাদ সৃষ্টি করেন প্রতিবেশি আলতাফ হোসেন ও তার পরিবার । বিবাদের জেরে গত ২ মে সকালে কোন কারণ ছাড়াই রাজকুমার রবিদাসের যাওয়া-আসার রাস্তায় বাঁশ ও কাঠের বেড়া দিয়েছেন আলতাফ হোসেন।

এ ঘটনায় ওই পরিবারটি ফুলবাড়ী থানায় একটি লিখিত অভিযোগ করেছে। অভিযোগ করার পর থেকে প্রতিদিন মানুষের ফসলি জমির আইল দিয়ে যাতায়াত করছেন তারা। রাজকুমার রবিদাস বলেন, আমি পরিবার-পরিজন নিয়ে বড় বিপদে চলাচল করছি।  আমার যাওয়া আসা পথটি খুলে দেয়ার জন্য  প্রশাসনের দৃষ্টি কামনা করছি।

এ ব্যাপারে আলতাফ  হোসেনের মোবাইলে ফোনে একাধিক বার ফোন করা হলেও  তাকে পাওয়া যায়নি। এ প্রসঙ্গে ফ্লুবাড়ী থানার অফিসার ইনচার্জ প্রাণকৃষ্ণ দেবনাথ জানান, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ  পাঠানো হয়েছে। ঘটনাস্থ থেকে পুলিশ আসলে বিস্তারিত শুনে বন্ধ রাস্তাা খুলে দেয়ার ব্যবস্থা করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS