ভিডিও

কুমিল্লার তিতাসে পূর্ব দ্বন্দ্বের জেরে গুলিবিদ্ধ দুই ভাই

প্রকাশিত: মে ১৪, ২০২৪, ০৭:৫৯ বিকাল
আপডেট: মে ১৪, ২০২৪, ০৭:৫৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

কুমিল্লার তিতাসে তুচ্ছ ঘটনায় দুই সহোদর গুলিবিদ্ধ হয়েছেন। সোমবার (১৩ মে) সন্ধ্যায় উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের আলীনগর গ্রামে এ গুলিবিদ্ধের ঘটনা ঘটে।

এতে আলীনগর গ্রামের মৃত জুলহাস মিয়ার ছেলে আল আমিন (২৫) ও মো. শাহিন (২২) গুলিবিদ্ধ হন। তারা তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

আহত আল আমিন ও শাহিনের বড় ভাই মো. নুরুজ্জামান বলেন, কয়েকদিন আগে একটি মাটি কাটা মেশিন (ভেকু) ভাড়ায় এনে রাস্তার কাজ করতে গেলে পোড়াকান্দি গ্রামের ছাদেক মেম্বারের ছেলে আলাউদ্দিন, নুর নবী, বাবু, হযরত আলীসহ আরও কয়েকজন আমার কাছে টাকা দাবি করে। তাদের দাবিকৃত টাকা না দেয়ায় আজ আমাদের গ্রামে এসে আমার দুই ভাইকে এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যায়।

পোড়াকান্দি গ্রামের আলাউদ্দিন বলেন, চার-পাঁচদিন দিন আগে আমাদের পোড়াকান্দি গ্রামের মতিন মিয়ার ছেলে হযরত আলীর সঙ্গে একটি বিষয়ে কথা কাটাকাটির একপর্যায়ে নুরুজ্জামানের লোকজন হযরত আলীকে ধরে নিয়ে যায়। তখন তিতাস থানা পুলিশের মাধ্যমে আপস-মীমাংসা হয়। গুলির ঘটনা সম্পর্কে  আমি কিছুই জানি না।

তিতাস থানার ওসি কাঞ্চন কান্তি দাস জানান, ভিটিকান্দি ইউনিয়নের আলীনগর গ্রামে গুলিবিদ্ধের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এছাড়া, এ ঘটনায় অবৈধ অস্ত্র উদ্ধারসহ জড়িতদের ধরতে অভিযান অব্যাহত আছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS