ভিডিও

তিন ঘণ্টা পর বগুড়ার রেল যোগাযোগ স্বাভাবিক

প্রকাশিত: জুন ২৫, ২০২৪, ০৪:৪৯ দুপুর
আপডেট: জুন ২৫, ২০২৪, ০৮:৪৭ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ার গাবতলীর সুখানপুকুর স্টেশনে একটি ট্রেনের ইঞ্জিন বিকল ও অন্যটির লাইনচ্যুতের ঘটনায় প্রায় তিন ঘণ্টা বন্ধ ছিল চলাচল। আজ মঙ্গলবার (২৫ জুন) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার সুখানপুকুরে পদ্মরাগ মেইল ও কলেজ ট্রেন এই ঘটনা ঘটে। পরে বেলা সাড়ে ১১টার দিকে ট্রেন দুটি যাত্রী নিয়ে গন্তব্যস্থলে চলে যায়।

আরোও পড়ুন: বগুড়ায় ট্রেনের একটি বগি লাইনচ্যুত, অপর একটির ইঞ্জিল বিকল

গাবতলী স্টেশন মাস্টার ইমরুল কায়েস বিষয়টি নিশ্চিত করে জানান, সকালে ক্রসিংয়ের জন্য কলেজ ট্রেনটি লুপ লাইনে লাইনচ্যুত হয়। এর কিছুক্ষণ পর গাবতলী স্টেশন ছেড়ে গাইবান্ধার দিকে যাওয়ার পথে পদ্মরাগ মেইল ইঞ্জিন বিকল হয়ে পড়ে। সময় বাঁচাতে লাইনচ্যুত হওয়া কলেজ ট্রেনের ইঞ্জিন পদ্মরাগ মেইলের সাথে জুড়ে দেওয়া হয়। এরপর বেলা ১১টার দিকে পদ্মারাগ ট্রেনটি গাইবান্ধার দিকে চলে যায়। আর বেলা সাড়ে ১১টার দিকে সান্তাহার জংশন থেকে আরেকটি ইঞ্জিন এনে কলেজ ট্রেনটি নিয়ে যায়। তিনি বলেন, লাইনচ্যুত হলেও মূল লাইন চালু ছিল। এজন্য ট্রেনের যোগাযোগ বন্ধ ছিল না। দুই ট্রেনের সমস্যার সমাধান করতে সবমিলিয়ে তিন ঘণ্টা লেগেছে। এখন সবকিছু স্বাভাবিক আছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS