ভিডিও

বগুড়া দুপচাঁচিয়া উপজেলার তালোড়ায় মারপিটে উভয় পক্ষে মহিলাসহ আহত ৫

প্রকাশিত: জুন ৩০, ২০২৪, ০৮:৩১ রাত
আপডেট: জুন ৩০, ২০২৪, ০৮:৩১ রাত
আমাদেরকে ফলো করুন

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : বগুড়া দুপচাঁচিয়া উপজেলার তালোড়া সাবলা গ্রামে পূর্বের বিরোধের জের ধরে মারপিটের ঘটনায় মহিলাসহ পাঁচজন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ রোববার (৩০ জুন) বেলা সাড়ে ১১টায়।

জানা গেছে, উপজেলার তালোড়া সাবলা গ্রামের আমজাদ ফকিরের সাথে প্রতিপক্ষ ইয়াছিন আলীর জায়গা নিয়ে বিরোধ চলে আসছিলো। এ বিষয়ে একাধিকবার স্থানীয় বৈঠকে বিষয়টি মিমাংসাও হয়। আজ রোববার (৩০ জুন) আমজাদ ফকিরের নাতনি নুর ইসলামের স্ত্রী ফারজানা বেগম (৩৫) বাড়ির পাশে খড়ের পালা থেকে খড় বের করছিলেন।

এসময় ইয়াছিন আলীর স্ত্রী আঞ্জুয়ারা বিবি বাধা দেয়। তাদের মধ্যে বাগবিতন্ডার সৃষ্টি হয়। ইয়াছিন আলীও এসে যোগ দেয়। এর এক পর্যায়ে মারামারিতে রূপ নেয়। এতে ফারজানা বেগম (৩৫), আনোয়ারা বিবি (৬৫) ও আমজাদ ফকিরের ছেলে রাজু আহম্মেদ (৩২) আহত হয়।

আহতদের  দুপচাঁচিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ফারজানা বেগম (৩৫) ও তার নানী আনোয়ারা বিবি (৬৫)কে গুরুতর অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাজু আহম্মেদ প্রাথমিক চিকিৎসা গ্রহণ করেছে।

অপরদিকে প্রতিপক্ষের হামলায় ইয়াছিন আলী (৬৫) ও আঞ্জুয়ারা বিবি (৪৫) আহত হয়। অফিসার ইনচার্জ সনাতন চন্দ্র সরকার জানান এ বিষয়ে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS