ভিডিও

বগুড়ার ধুনটে সরকারি কর্মচারীর বিরুদ্ধে ব্যবসায়ীকে চোখ উপড়ে হত্যাচেষ্টার মামলা

প্রকাশিত: জুলাই ০২, ২০২৪, ১১:০৫ রাত
আপডেট: জুলাই ০২, ২০২৪, ১১:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় মোস্তাফিজার রহমান বুটু (৪০) নামে এক ব্যবসায়ীকে চাকু দিয়ে চোখ উপড়ে ফেলে হত্যা চেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। ব্যবসায়ী মোস্তাফিজার রহমান গাবতলী উপজেলার বেলতলী পূর্বপাড়ার মৃত আফজাল হোসেনের ছেলে। তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আজ মঙ্গলবার (২ জুলাই) বিকেলে ব্যবসায়ী মোস্তাফিজার রহমানের বড় ভাই ইয়াছিন আলী বাদি হয়ে থানায় এই মামলা দায়ের করেন। ওই মামলায় বগুড়া সদরের গোদারপাড়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে মিজানুর রহমানের নাম উল্লেখ্য করে অজ্ঞাত আরও ৪-৫ জনকে আসামি করা হয়েছে। মিজানুর রহমান ধুনট উপজেলার নিমগাছ ইউনিয়ন পরিষদের হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে কর্মরত।

মামলা সূত্রে জানা যায়, ধুনট-সোনাহাটা ভায়া বগুড়া পাকা সড়কের পাশে বেড়েরবাড়ি এলাকায় মোস্তাফিজার রহমানের ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। গত রোববার বিকেলের দিকে মিজানুর রহমান কর্মস্থল থেকে মোটরসাইকেলযোগে বগুড়া শহরের বাসার দিকে রওনা হন।

সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মোস্তাফিজারের ব্যবসা প্রতিষ্ঠানের কাছে পৌছামাত্র বৃষ্টি শুরু হলে মিজানুর রহমান তার মোটরসাইকেলটি ওই ব্যবসায়ীর কাছে রেখে যেতে চান। কিন্তু ব্যবসায়ী মোটরসাইকেলটি রাখতে অস্বীকার করেন।

তারপরও মিজানুর রহমান জোর করে ব্যবসা প্রতিষ্ঠানে মোটরসাইকেলটি রেখে সিএনজিচালিত অটোরিকশাযোগে বগুড়ার বাসায় যান। ওই ব্যবসায়ী মোটরসাইকেলটি তার ব্যবসা প্রতিষ্ঠানের ভেতরে রেখে সেখানেই তিনি একাই ঘুমিয়ে পড়েন।

এ অবস্থায় রাত ১২টার দিকে মিজানুর রহমান ও তার লোকজন ব্যবসা প্রতিষ্ঠানের দরজায় গিয়ে মোস্তাফিজারকে ঘুম থেকে ডেকে তুলে মোটরসাইকেলটি রাখতে না চাওয়ার অভিযোগ তুলে চাকু দিয়ে তার চোখ উপড়ে ফেলে হত্যার চেষ্টা করে। তখন ব্যবসায়ীর চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে পৌছলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে রাতেই হাসপাতালে ভর্তি করা হয়।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মিজানুর রহমানের মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। এ মামলার আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS