ভিডিও

প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, নিহত ৫ বন্ধু

প্রকাশিত: জুলাই ০৪, ২০২৪, ১০:৫৭ রাত
আপডেট: জুলাই ০৫, ২০২৪, ১১:১৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

পাবনার ঈশ্বরদীতে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ২ জন আহত হয়েছে। গুরুতর আহতাবস্থায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (৪ জুলাই) রাত ৯টার দিকে পাবনা-ঈশ্বরদী মহাসড়কের দাশুড়িয়া সুগার মিলের সামনে এ ঘটনা। 
নিহতরা হলেন- ঈশ্বরদী উপজেলার আজমপুর গ্রামের রেজাউল করিমের ছেলে জিহাদ (১৪), কবির ওরফে আনোয়ার হোসেনের ছেলে মাইক্রোবাস চালক বিজয় (২৩), ইলিয়াস আলীর ছেলে শিশির (১৪), মাশরুম হোসেনের ছেলে সিফাত (১৫) ও ভাড়ইমারি গ্রামের ওয়াজ উদ্দিনের ছেলে শাওন (১৫)। 
আহত দুজন হলেন, জাপান আলীর ছেলে শাহেদ ওরফে জেটু ও সুসন হোসেনের ছেলে নাইম। তারা পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। হতাহত সবাই পরস্পরের বন্ধু।
বিষয়টি নিশ্চিত করে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, রাতে তারা কয়েক বন্ধু মাইক্রোবাস নিয়ে বেড়াতে বের হয়।  বেড়ানো শেষে ঈশ্বরদী থেকে পাবনার দিকে যাচ্ছিল প্রাইভেটকারটি। পথে দাশুরিয়া চিনিকলের সামনে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বৈদ্যুতিক খুঁটি ও গাছের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়েছেন‌।
আহত ৪ জনকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক আরো দু'জনকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে ঈশ্বরদী থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা দুর্ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে।
ওসি রফিকুল ইসলাম আরো জানান, অতিরিক্ত গতিতে গাড়ি চালানোর কারণে এই দুর্ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS