ভিডিও

কুড়িগ্রাম চিলমারীতে আওয়ামী লীগের সাড়ে ৫ হাজার গাছের চারা রোপণ

প্রকাশিত: জুলাই ১০, ২০২৪, ০৫:০৩ বিকাল
আপডেট: জুলাই ১০, ২০২৪, ০৫:০৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

চিলমারী(কুড়িগ্রাম)প্রতিনিধি: কুড়িগ্রামের চিলমারীতে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে বিভিন্ন প্রজাতির সাড়ে ৫ হাজার গাছের চারা রোপণ করা হয়েছে। গতকাল বুধবার সকালে উপজেলার রমনা ও থানাহাট ইউনিয়নের বিশ্ব রোডে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মো. জাকির হোসেন, সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম লিচু, যুগ্ম সাধারণ সম্পাদক মো. জামিনুল হক, সাংগঠনিক সম্পাদক মো. আশরাফুল ফরিদ, থানাহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল করিম, রমনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আজগার আলী সরকার প্রমুখ। 

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম লিচু জানান, আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বছরব্যাপী বিভিন্ন কর্মসূচির অংশ হিসেবে দলীয় সভাপতি প্রধানমন্ত্রীর নির্দেশে রাস্তার ধারে বিভিন্ন বৃক্ষের চারা রোপণ করা হচ্ছে। পর্যায়ক্রমে উপজেলার সকল রাস্তার ধারে চারা রোপণ করা হবে বলে জানান তিনি।  



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS