ভিডিও

চট্টগ্রামে ট্রাক-সিএনজি অটোরিকশা সংঘর্ষে নিহত ৪ 

প্রকাশিত: জুলাই ১২, ২০২৪, ০৩:২৫ দুপুর
আপডেট: জুলাই ১২, ২০২৪, ০৩:২৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  লবণ বোঝাই ট্রাকের সাথে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঝড়ে গেছে ৪ প্রাণ। অদক্ষ ট্রাক চালকের বেপরোয়া গতির কারণেই এ দুর্ঘটনা ঘটেছে বলে দাবি প্রত্যক্ষদর্শীদের।

পটিয়া-বোয়ালখালী সংযোগ সড়কের চরকানাই মিলিটারি পুল হক্কানি পেপার মিলের সামনে বৃহস্পতিবার (১১ জুলাই) দিবাগত রাত ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পরেই পালিয়ে যায় ট্রাক চালক।

নিহতরা হলেন- পটিয়ার জঙ্গলখাইন ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড নাইখাইন গ্রামের মোহাম্মদ আলীর মেয়ে রুমি আক্তার (৩০), গিয়াস উদ্দিনের স্ত্রী ফাতেমা আক্তার (৩২) ও তার ছেলে ফাহিম (৫) এবং বোয়ালখালীর আহলা ইউনিয়নের শেখ পাড়া গ্রামের বাসিন্দা সোনা মিয়ার পুত্র অটোরিকশা চালক মোহাম্মদ আনোয়ার হোসেন (৪৫)।

মৃত্যুবরণকারী রুমি আকতারের প্রতিবেশী মো. নজরুল ইসলাম জানান, রুমি ও ফাতেমা কালুরঘাট এলাকার মেট শো নামের একটি জুতার কারখানায় কাজ করতেন। তারা কারখানা থেকে দায়িত্ব পালন শেষে পটিয়ায় বাড়িতে ফিরছিলেন। ফাহিম ফাতেমার ছেলে।

পটিয়া ফায়ার সার্ভিসের কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, সিএনজি অটোরিকশায় পাঁচজন যাত্রী ছিলেন। এদের মধ্যে ৪ জন মারা যায়। পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে দুইজনের মরদেহ আনা হয়, বাকি দুইজনের মরদেহ স্বজনরা নিয়ে গেছেন। আহত আরেকজনকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বালু বোঝাই ট্রাকটি বেপরোয়া গতিতে চালাতে গিয়ে সিএনজি অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। রাস্তার ওপর ট্রাক থামিয়ে চালক পালিয়ে যাওয়ায় এসময় সড়কে যানজট সৃষ্টি হয়। স্থানীয়রা হতাহতদের উদ্ধার করতে এগিয়ে আসে।  



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS