ভিডিও

নাটোরের গুরুদাসপুরে পূর্ব শত্রুতার জেরে বাড়িঘর ভাঙচুর ও লুটপাট

প্রকাশিত: জুলাই ২৬, ২০২৪, ০৬:৫১ বিকাল
আপডেট: জুলাই ২৬, ২০২৪, ০৬:৫১ বিকাল
আমাদেরকে ফলো করুন

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি : নাটোরের গুরুদাসপুরে পূর্ব শত্রুতার জেরে আরিফুল ইসলাম নামের এক ব্যবসায়ীর বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ১০টার দিকে উপজেলার ধারাবারিষা ইউনিয়নের চিতলাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী পরিবার ও স্থানীয় সূত্র জানায়, চিৎলাপাড়া গ্রামের তফিজ উদ্দিন মোল্লা’র ছেলে ব্যবসায়ী আরিফুল ইসলামের সাথে একই এলাকার রব্বেল মোল্লা’র ছেলে বজলু মোল্লা, নজরুল মোল্লাসহ তার অনুসারীদের সাথে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিলো।

এরই ধারাবাহিকতায় পূর্ব পরিকল্পনা মোতাবেক গতকাল বৃহস্পতিবার রাতে দেশীয় অস্ত্র নিয়ে ব্যবসায়ী আরিফুল ইসলামের বাড়িতে অতর্কিত হামলা চালায় প্রতিপক্ষের প্রায় ৮/১০ জন। হামলা চালানোর পর বাড়িতে থাকা সকলেই মারধরের শিকার হয়ে পালিয়ে যায়। প্রতিপক্ষ বজলু মোল্লা, নজরুল মোল্লা, রুমি বেগম, সিহাব মোল্লা ও জিয়ারুল মোল্লার বাড়িতে রক্ষিত টাকা, স্বর্ণালঙ্কার নিয়ে চলে যায়। এছাড়াও বাড়িঘর ভাঙচুর করে।

ব্যবসায়ী আরিফুল ইসলাম জানান, জমি সংক্রান্ত বিরোধের জেরে রাতে অতর্কিত হামলার শিকার হয়েছেন তারা। হামলা, ভাঙচুর ও লুটপাট করে বাড়িতে থাকা নগদ ও স্বর্ণালঙ্কার মিলে প্রায় ৮ লাখ টাকা লুট করে নিয়ে গিয়েছে প্রতিপক্ষরা। তিনি সকল অপরাধীর আইনগত শাস্তি ও টাকা, স্বর্ণালঙ্কার উদ্ধারের দাবি জানিয়েছেন।

অভিযোগের বিষয়ে বজলু মোল্লা মুঠোফানে বলেন, ব্যবসায়ী আরিফুল ইসলামের সাথে পূর্ব বিরোধ রয়েছে তাদের। শত্রুতা থাকার কারণে নিজের বাড়িতে নিজেরাই ভাঙচুর করে তাদের ওপর দায় চাপানোর অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। তারা এমন কর্মকান্ডে জড়িত নন বলেও দাবি করেন তিনি।

এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো. উজ্জল হোসেন বলেন, এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS