ভিডিও

নওগাঁর পোরশায় সীমান্তে বিএসএফ’র হাতে বাংলাদেশি যুবক আটক

প্রকাশিত: জুলাই ৩০, ২০২৪, ০৬:২৪ বিকাল
আপডেট: জুলাই ৩০, ২০২৪, ০৬:২৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর পোরশা উপজেলার নিতপুর সীমান্তে শীতলঘাট এলাকা থেকে ভারতীয় বিএসএফ সদস্যরা গরু ব্যবসায়ী এক বাংলাদেশি যুবককে আটক করে নিয়ে গেছে। আটক যুবক আব্দুর রশিদ (২০) উপজেলার নিতপুর দীঘিপাড়া গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, আব্দুর রশিদসহ কয়েজনের একটি দল গতকাল সোমবার দিবাগত রাতে গরু আনার জন্য শীতলঘাট এলাকার ২৩০ মেইন পিলার এলাকা দিয়ে ভারতের অভ্যন্তরে প্রবেশ করে। রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে তারা শীতলঘাট এলাকায় পৌঁছালে সেখানে টহলরত ভারতের হরিশ্চন্দ্রপুর ক্যাম্পের বিএসএফ স্পেশাল সদস্যরা তাদের দেখতে পেয়ে ধাওয়া করে।

এসময় অন্যান্যরা পালিয়ে যেতে সক্ষম হলেও আব্দুর রশিদ বিএসএফ সদস্যদের হাতে ধরা পড়ে। ১৬ বিজিবি নিতপুর ক্যাম্পের সুবেদার মুনসেফ আলী বিএসএফ সদস্য কর্তৃক আব্দুর রশিদকে আটক করার সত্যতা স্বীকার করে জানান, আব্দুর রশিদ একজন মানসিক রোগী বলে তারা জানতে পেরেছেন।

তবে তারা বিএসএফের সাথে যোগাযোগের চেষ্টা করছেন। বিএসএফ’র সাথে কথা হলে সঠিক ঘটনা জানা যাবে এবং আটক আব্দুর রশিদকে ফিরিয়ে আনার ব্যবস্থা করা হবে বলে তিনি জানিয়েছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS