ভিডিও

বগুড়ায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

প্রকাশিত: আগস্ট ০১, ২০২৪, ০৯:০৫ রাত
আপডেট: আগস্ট ০১, ২০২৪, ০৯:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়া শাজাহানপুর উপজেলার ফুলতলা এলাকায় গলায় ফাঁস দিয়ে জুলেখা খাতুন নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। আজ বৃহস্পতিবার (১ আগস্ট) দুপুর দেড়টার দিকে তিনি ফুলতলায় ভাড়া বাড়িতে সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

কৈগাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আবু সিদ্দিক বিষয়টি নিশ্চিত করে বলেন, গৃহবধূ জুলেখা খাতুন(২৪) সেনা সদস্য আফজাল হোসেনের স্ত্রী। তারা ফুলতলায় একটি ভাড়া বাড়িতে বসবাস করে আসছিলেন। গৃহবধূ জুলেখা খাতুন শয়ন  কক্ষের  সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে শয়ন কক্ষের দরজার সিটকানি ভেঙ্গে ভিতরে প্রবেশ করে তার মরদেহ উদ্ধার করা হয়। এরপর ময়না তদন্তের জন্য তার মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে শাজাহানপুর থানায়  একটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়েছে। প্রচন্ড মাথাব্যথা সহ্য করতে না পেরে জুলেখা বেগম আত্মহত্যা করেছেন বলে তার স্বামী দাবি করেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS